আবারও নতুন লুকে উরফি জাভেদ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৭ পিএম, ২৪ এপ্রিল ২০২৩

ভারতীয় মিডিয়ায় পোশাক নির্বাচনের রুচির দিক দিয়ে উরফি জাভেদকে টেক্কা দেওয়া আসলেই কঠিন! উরফি যতবারই ক্যামেরার সামনে নতুন কিছু পরে আসেন, ততবারই সে পোশাক দেখে সবার চোখে আগুন লেগে যায়!

আরও পড়ুন: এবার গলায় তালা চেইন ঝুলিয়ে ভাইরাল উরফি

এবারও টপ ছাড়া স্কার্ট পরে ক্যামেরার সামনে এসে নিজের মতো পোজ দিলেন উরফি জাভেদ। অভিনেত্রীর এ নতুন লুকের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। উরফিকে তার নিজস্ব স্টাইলে সাহসী লুকে দেখা যাচ্ছে।

আরও পড়ুন: ভারতীয় সংস্কৃতি নষ্ট করছেন মালাইকা-উরফি

উরফি জাভেদ বেগুনি রঙের কাপড়ের তৈরি এমন একটি পোশাক পরে এসেছেন, যে ভিডিওটি দেখে তার ভক্তরা অবাক হয়েছেন। এ ভিডিওতে দেখা যাচ্ছে, বেগুনি রঙের শর্ট স্কার্ট পরেছেন উরফি। এ স্কার্ট দিয়ে টপের পরিবর্তে কোনোভাবে কাপড়টি এমনভাবে গায়ে মুড়েছেন যা অভিনেত্রীর সামনের দিকের শরীরকে ঢেকে দিয়েছে।

 
 
 
View this post on Instagram

A post shared by Uorfi (@urf7i)

উরফি জাভেদের এ পোশাকটি দেখে মনে হচ্ছে, তিনি স্কার্টের উপর কাপড়টি জড়িয়ে একটি ছোট সুতার সাহায্যে পোশাকটি আটকে রেখেছেন। এ পোশাকের বিশেষত্ব হলো পোশাকটি ব্রালেস। উরফি জাভেদ বর্তমানে অভিনয়ের চেয়ে তার ফ্যাশন নিয়েই বেশি সময় পার করছেন।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।