বিকিনিতে আবারও আমিশার উত্তাপ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:০৫ পিএম, ২৩ এপ্রিল ২০২৩

বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল দীর্ঘদিন ধরে খুবই কম সিনেমায় অভিনয় করছেন। কিন্তু তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে তার আধিপত্য বিস্তার অব্যাহত রেখেছেন। এর একটি বিশেষ কারণ হলো, অভিনেত্রীর সাহস এবং বিচক্ষণতা।

 
 
 
View this post on Instagram

A post shared by Ameesha Patel (@ameeshapatel9)

আমিশা যখন বলিউড ইন্ডাস্ট্রিতে তার ক্যারিয়ার শুরু করেছিলেন তখন থেকে এখন পর্যন্ত তিনি তার গ্ল্যামারাস লুক নিয়ে আলোচনায় রয়েছেন। ৪৬ বছর বয়সেও তিনি আজকাল তার গ্ল্যামারাস চেহারা দিয়ে সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন।

 
 
 
View this post on Instagram

A post shared by Ameesha Patel (@ameeshapatel9)

সম্প্রতি ভক্তদের সামনে আবারও তার নতুন লুক দেখালেন আমিশা। আমিশা তার ইনস্টাগ্রামে কিছু আবেদনময়ী ছবি এবং ভিডিও দিয়ে ভক্ত-অনুরাগীদের ঘুম কেড়ে নিয়েছেন।

একটি ভিডিওতে আমিশাকে সবুজ রঙের বিকিনি পরতে দেখা গেছে। যেখানে তিনি তার চুল খোলা রেখে চোখে সানগ্লাস দিয়ে ক্যামেরার সামনে পোজ দেন।

আমিশার এ সাহসী ছবি দেখে বিশ্বাস করা যায় না যে তার বয়স ৪৬ বছর। এ বয়সেও নিজেকে বেশ ফিট রেখেছেন তিনি।

 
 
 
View this post on Instagram

A post shared by Ameesha Patel (@ameeshapatel9)

আমিশা বর্তমানে ‘গদর-২’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন। এ সিনেমায় সানি লিওনকেও দেখা যাবে। আমিশা প্রত্যাশা করছেন এ সিনেমাটি দর্শকরা দারুণভাবে গ্রহণ করবেন।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।