৬৫ বছরের পুরোনো শাড়ি দিয়ে তৈরি পোশাকে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:১৩ পিএম, ০৩ এপ্রিল ২০২৩

প্রিয়াঙ্কা-নিকের সংসার জীবন নিয়ে ভক্ত-অনুরাগীদের আগ্রহের শেষ নেই। প্রিয় তারকা দম্পতির সংবাদের জন্য মুখিয়ে থাকেন সবাই। এবার ভক্তদের জন্য নতুন খবর হচ্ছে, বিয়ের পরে এই প্রথম ভারতে আসছেন নিক জোনাস। আর তাই, অনুষ্ঠান উদযাপনের পাশাপাশি বলিউড সফরও সেরে ফেলছেন তারা।

‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’-এর ২ দিনব্যাপী অনুষ্ঠানে এসে বলিউডে সফর সেরে ফেললেন দম্পতি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

প্রিয়াঙ্কা মানেই তো ফ্যাশনের শিরোনাম। বারে বারে বিভিন্ন পোশাক পছন্দের ক্ষেত্রে তিনি প্রমাণ করে দেন, কেনো তিনি সবার থেকে আলাদা। বাদ গেল না ‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’-এর অনুষ্ঠানও। ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গে প্রিয়াঙ্কা ভাগ করে নিলেন নিজের পোশাকের খুঁটিনাটি।

 
 
 
View this post on Instagram

A post shared by Priyanka (@priyankachopra)

প্রিয়াঙ্কা লিখেছেন, প্রাচ্য ও পাশ্চাত্যের মিশেল চেয়েছিলেন তিনি পোশাকে। কারণ তিনি মনে করেন, এই ধরনের পোশাক তার ব্যক্তিত্বের সঙ্গে ভালো মানায়। এই কারণে একটি বিশেষ সংস্থাকে নিজের পোশাকের দায়িত্ব দিয়েছিলেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন: দীপিকা যে কারণে বিশ্বকাপ ট্রফি উন্মোচনের সুযোগ পেলেন

‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’-এ দ্বিতীয় দিন যে গাউনটি পরেছিলেন, সেটি আসলে একটি শাড়ি দিয়ে তৈরি। ৬৫ বছর পুরনো একটি বেনারসি পাটোলা শাড়ি দিয়ে করা হয়েছে এ গাউনটি। খাদি সিল্কের ওপর রূপালি ও সোনালি সুতোর কাজে ফুটিয়ে তোলা হয়েছে অপূর্ব কলকা।

গাউনের সঙ্গে মানানসই হিরা ও মুক্তার গয়না পরেছিলেন প্রিয়াঙ্কা। পিঠ ছাপানো চুলে ছিল সফট কার্ল। পায়ের মানানসই রঙিন পেনসিল হিল জুতোয় নিজের সাজ সম্পূর্ণ করেছিলেন প্রিয়াঙ্কা। মুখে ন্যুড মেকআপের সঙ্গে গাঢ় বাদামি লিপস্টিকে সেজেছিলেন প্রিয়াঙ্কা। মেয়ে মালতী জীবনে আসার পরে, নতুন অধ্যায় শুরু করার পরে এই প্রথম ভারতে এলেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন: কানে লাল গাউনে নজর কাড়লেন দীপিকা

‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’-এ এসে করণ জোহরের সঙ্গে দীর্ঘদিন পর এক ফ্রেমে দেখা গেল প্রিয়াঙ্কাকে। ভিডিওতে ধরা পড়ল, চিত্রগ্রাহকদের জন্য পোজ দেওয়ার পরে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের সঙ্গে কথা বলছিলেন নিক ও প্রিয়াঙ্কা।

হঠাৎ সেখানে আসেন করণ জোহর। প্রথমে এসে করণ রণবীরের সঙ্গে কথা বলেন। এরপর মুখোমুখি হন প্রিয়াঙ্কার। দুজনেই মুখে হাসি নিয়ে একে অপরকে সম্ভাষণ করেন, তারপর জড়িয়েও ধরেন। একসঙ্গে কথা বলতেও দেখা যায় দুজনকে।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।