যে কারণে রণবীরের গালে সজোরে চড় মেরেছিলেন জ্যাকুলিন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:২৪ পিএম, ২৩ ডিসেম্বর ২০২২

এবার নতুন তথ্য দিয়ে সংবাদের শিরোনাম হলেন বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজ। ‘সার্কাস’ সিনেমার শুটিংয়ে একাধিক চিন্তা ঘিরে ধরত জ্যাকুলিন ফার্নান্দেজকে। আর সেই চিন্তা থেকেই দুই সহ অভিনেতাকে চড় কষিয়ে দিলেন অভিনেত্রী। এই কথা প্রকাশের সঙ্গে সঙ্গে আলোচনায় চলে আসে জ্যাকুলিন।

‘সার্কাস’ সিনেমা দিয়ে রোহিত শেঠির সঙ্গে প্রথম কাজ করলেন জ্যাকুলিন। এ ছাড়াও এ ছবিতে আরও অভিনয় করেছেন একাধিক নামী অভিনেতা। সবার সঙ্গে তাল মিলিয়ে অভিনয় করা যাবে তো? ‘সার্কাস’ সিনেমার শুটে এমনই সব চিন্তা ঘিরে ধরত জ্যাকুলিন ফার্নান্দেজকে। আর সেই চিন্তা থেকেই দুই সহ-অভিনেতাকে চড় কষিয়ে বসেন অভিনেত্রী।

রণবীর সিং এবং বরুণ শর্মার সঙ্গে একটি দৃশ্য শুট করতে গিয়ে এই কাণ্ড ঘটান জ্যাকুলিন। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘শুটের প্রথম দিন খুব চাপে ছিলাম। রণবীরকে একটি দৃশ্যে আর বরুণকে সত্যি চড় মেরে বসি। আমি এতটাই চাপে ছিলাম যে অভিনয় করতে হয়নি। আসলেই চড় মেরেছিলাম। এভাবে সেটে সবার সঙ্গে সহজ হয়ে গিয়েছিলাম।’

জ্যাকুলিনের কথা শেষ হতেই শুরু রণবীরের খুনশুটি। রসিকতার সুরে তিনি বলেন, ‘এত জোরে চড় মারে যে আমার চোয়াল ভেঙে যায়। বরফ দিতে হয়েছিল।’

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।