আহত জুবিন নটিয়াল এখন কেমন আছেন?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৫১ পিএম, ০৩ ডিসেম্বর ২০২২

বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী জুবিন নটিয়াল শুক্রবার (২ ডিসেম্বর) সিঁড়ি থেকে পড়ে আহত হন। তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে দ্রুত হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

গতকালই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি। হাসপাতাল থেকে বের হয়ে জুবিন তার সামাজিক যোগাযোগমাধ্যমে লেখেন, ‘ঈশ্বর আমাকে দেখেছেন ও রক্ষা করেছেন। সকলের প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ।’

 
 
 
View this post on Instagram

A post shared by Jubin Nautiyal (@jubin_nautiyal)

সিঁড়ি থেকে পড়ে গিয়ে মাথায়, হাতে গুরুতর চোট পান গায়ক জুবিন নটিয়াল। অস্ত্রোপচারও করতে হয় ডান হাতে। চিড় ধরে পাঁজরে। শুক্রবার দুপুরে এই খবর ছড়িয়ে পড়তেই দ্রুত আরোগ্য কামনায় সোশ্যাল মিডিয়া ভরে যায়।

পরে শোনা যায় গায়ককে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে গতকালই। গতকালকেই সন্ধ্যার দিকে নিজের স্বাস্থ্যের আপডেট দিলেন শিল্পী নিজেই। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন জুবিন।

এ ছবিতে দেখা য়ায়, হাসপাতালের বিছানায় বসে সামনে খাবার রাখা আছে জুবিনের। ছবির ক্যাপশনে লেখেন, ‘সকলের আশীর্বাদের জন্য ধন্যবাদ। ঈশ্বর আমার উপর নজর রাখছিলেন, এবং সেই মারাত্মক দুর্ঘটনার হাত থেকে আমাকে রক্ষা করেন। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছি এবং সুস্থ হচ্ছি। আপনাদের অফুরন্ত ভালবাসা ও উষ্ণ প্রার্থনার জন্য কৃতজ্ঞ।’

জুবিন নটিয়ালের পোস্টে কমেন্ট করেছেন ইন্ডাস্ট্রির অনেকেই। সংগীত পরিচালক জিৎ গাঙ্গুলী লেখেন, ‘দ্রুত সেরে ওঠো ভাই। অনেক ভালোবাসা। জয় ভোলেনাথ’। গায়িকা নীতি মোহন লেখেন, ‘অনেক ভালোবাসা ও দ্রুত আরোগ্য কামনা করি।’

উল্লেখ্য, শুক্রবার সিঁড়ি থেকে পড়ে গিয়ে গুরুতর জখম হয়েছিলেন জুবিন নটিয়াল। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গায়কের টিমের পক্ষ থেকে জানানো হয়, তার কনুই ভাঙে, পাঁজরে চিড় ধরে এবং মাথাতেও আঘাত পান। তবে অপারেশনের পর তাকে গতকালই ছেড়ে দেওয়া হয়েছে। আপাতত সুস্থতার পথে আছেন জুবিন।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।