এমন দিন গিয়েছে যে, খালি পেটে ঘুমাতে হয়েছে: মিঠুন চক্রবর্তী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:১৫ পিএম, ১৪ নভেম্বর ২০২২

ভারতের শক্তিমান ও জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী কখনোই চান না যে তার বায়োপিক নির্মাণ করা হোক। কেন চান না- এরও ব্যাখা দিয়েছেন ‘মহাগুরু’ খ্যাত এই তারকা। সম্প্রতি ‘সারেগামাপা লিটল চ্যাম্পস’র মঞ্চে তিনি আসেন পদ্মিনী কোলাপুরীর সঙ্গে। সেখানে এসেই অভিনেতা জানান, তিনি চান না তার কোনো বায়োপিক কখনো বানানো হোক।

‘লিটল চ্যাম্পস’-এ ডিস্কো স্পেশাল পর্বে উপস্থিত ছিলেন মিঠুন চক্রবর্তী। এ পর্বে এসে নিজের ক্যারিয়ারের শুরুর দিনগুলোর কথা বলতে গিয়েই খানিকটা অভিমানী হয়ে যান মহাগুরু। স্মৃতিকাতর হয়ে পড়েন। তিনি অবলীলায় বলে যান তার ফেলে আসা কষ্টের দিনগুলোর স্মৃতির কথা।

এসময় মিঠুন চক্রবর্তী বলেন, ‘আমি কখনোই চাইব না, আমি যে কষ্টের মধ্যে দিয়ে গিয়েছি, তা অন্য কেউ ভোগ করুক। নিজের গায়ের রঙের জন্য পদে পদে হেনস্থা হতে হয়েছে আমাকে। চূড়ান্ত অসম্মানের মধ্যে দিয়ে যেতে হয়েছে। এমন দিন গেছে যে, খালি পেটে ঘুমাতে হয়েছে। একা একাই কেঁদেছি। এমন অনেক দিন ছিল, যখন ফুটপাথই ছিল আমার আশ্রয়।’

উল্লেখ্য, ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবিতে মিঠুন চক্রবর্তীকে সবশেষ দেখা গিয়েছিল। জানা গেছে আগামী মাসে মুক্তি পাবে তার বাংলা সিনেমা ‘প্রজাপতি’। এ সিনেমায় দেবকে দেখা যাবে মিঠুনের সঙ্গে। এ ছাড়া মমতা শঙ্করও সিনেমাটিতে অভিনয় করেছেন।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।