‘ঋষি আমার কাছে কী ছিলেন, সেটা কি বলে বোঝাতে হবে’

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:০৮ এএম, ০৮ মে ২০২২

২০২০ সালের ৩০ এপ্রিল মারা যান বলিউড অভিনেতা ঋষি কাপুর। তার এই মৃত্যুতে ভারতের বিনোদন জগতে নেমে এসেছিল শোকের ছায়া। তবে স্বভাবতই এই মৃত্যু সবচেয়ে বেশি কষ্ট দেয়ে নীতু কাপুরকে। তিনি ঋষি কাপুরের স্ত্রী।

দুই বছর ধরে স্বামীর স্মৃতিকে বয়ে বেড়াচ্ছেন বলিউডের সত্তরের দশকের এই অভিনেত্রী। এবার কাজে ফিরছেন তিনি। কিন্তু তার এই ফেরাটাকে ভালোভাবে নেয়নি ভক্তদের একাংশ। তাই নীতু কাপুর কোনো ভালো খবর তার ইনস্টাগ্রামে শেয়ার করলেই কটাক্ষের শিকার হচ্ছেন। তাদের বক্তব্য, স্বামীর মৃত্যুতে তিনি কীভাবে স্বাভাবিক থাকেন। আর সেই কটাক্ষের মাত্রা বেড়ে যাওয়া এবার মুখ খুললেন নীতু কাপুর।

তিনি বলেন, ‘আসলে ওরা এরকম বিধবা দেখতে চায়। কমেন্টে তারা লেখে, ‘‘স্বামী মরে গেছে আর মজা করছ!’’ তবে আমি এসব লোকদের ব্লক করে দেই।’

neetu-1.jpg

নীতু বলেন, ‘ঋষি আমার কাছে কী ছিলেন, সেটা কি বাইরের লোককে বলে বোঝাতে হবে?’

বিরক্ত নীতু জানান, বহু লোকেই তাকে দুষছেন। বলছেন, স্বামী নেই বলে তিনি নাকি উল্লাস করছেন।

এই অভিনেত্রী জানান, ২০২০ সালের ১৩ এপ্রিল তিনি শেষ কথা বলেন ঋষির সঙ্গে। আর ১৯৭৯ সালের ওই দিনেই আংটি বদল করেছিলেন এই দুই তারকা। বর্তমানে নীতুর ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা ১ লাখ ৮০ হাজার।

জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।