শাহরুখকে ডিভোর্স দিতে চেয়েছিলেন গৌরি খান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:২৩ পিএম, ১২ মার্চ ২০২২

বলিউডের অন্যতম জনপ্রিয় ও আদর্শ দম্পতির কথা বললেই উঠে আসে শাহরুখ খান এবং তার স্ত্রী গৌরী খানের কথা। তিন দশক ধরেই দুইজন রয়েছেন একসঙ্গে। তাদের ভালোবাসায় মুগ্ধ অনেকেই। এমনকি তাদের একসঙ্গে দেখলে ভক্ত ও অনুরাগীরা প্রশংসার কোনো কমতি রাখেন না।

অনেকের কাছেই তারা ভালোবাসার উদাহরণ। কিন্তু একটা সময় ছিল যখন গৌরী শাহরুখকে ছেড়ে চলে যাওয়ার কথা ভেবেছিলেন।

২০০৫ সালে গৌরী খান হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে কফি উইথ করণে উপস্থিত হন। যেখানে সঞ্চালক করণ জোহর আলাপচারিতায় জানান, গৌরি একবার শাহরুখ খানকে ছেড়ে যাওয়ার কথা ভেবেছিলেন। করণের কথায় সম্মতি জানিয়ে গৌরি বলেন, ‘আমি ভাবতাম বিয়ের মতো সিদ্ধান্ত নেওয়ার জন্য আমরা খুব কম বয়সী। আমি একটি ছোট বিরতি নিয়েছিলাম। শাহরুখ আমাকে নিয়ে অনেক বেশি অধিকারী ছিলেন। যেটা আমি হ্যান্ডেল করতে পারতাম না।

শাহরুখ আমাকে একবার সাদা শার্ট পরতে দেননি। কারণ সে মনে করেছিল এটি স্বচ্ছ। কিন্তু আমি মনে করেছিলাম তার মনের মধ্যে খটকা ছিল।’

গৌরী খান আরও দাবি করেন, তিনি নিজের মতো থাকতে চেয়েছিলেন। কিছুক্ষণের জন্য এই কাজটি করেছিলেন। পরবর্তীতে শাহরুখ খানের কাছেই ফিরে গিয়েছিলেন।

এসআরকে ১৮ বছর বয়সে গৌরির প্রেমে পড়েন। তখন গৌরির বয়স ছিল মাত্র ১৪। একটি পার্টিতে দুজনের দেখা হয়েছিল। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর এই জুটি ২৫ অক্টোবর ১৯৯১ সালে বিয়ে করেন।

এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।