প্রতি সিনেমায় কত টাকা আয় করেন ‘বাহুবলী’খ্যাত প্রভাস?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:১১ পিএম, ২৬ জুন ২০২১

ভারতের ইতিহাসে সর্বোচ্চ ব্যবসা সফল সিনেমা ‘বাহুবলী’। এ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন দক্ষিণের সুপারস্টার প্রভাস। দেশে বিদেশে তার অভিনয় প্রশংসা কুড়িয়েছে। হাজার কোটি টাকা ছাড়িয়ে গিয়েছে এই সিনেমার দুটি কিস্তির আয়।

সেই প্রভাস প্রতি সিনেমায় কত টাকা আয় করেন? এই কৌতুহল তার ভক্ত মাত্রই আছে।

ভারতীয় গণমাধ্যমগুলো সূত্রে জানা যায়, প্রতি সিনেমায় ১০০ কোটি টাকার বেশি পারিশ্রমিক নেন প্রভাস। সঙ্গে নেন সিনেমার লাভের ১০ শতাংশও। অর্থাৎ, কোনো সিনেমা ১০০ কোটি টাকা লাভ করতে পারলে প্রভাস নেন ১০ কোটি!

ভারতে দ্বিতীয় দফার লকডাউন শেষ হতেই নতুন সিনেমা ‘রাধে শ্যাম’র শুটিং শুরু করে দিয়েছেন অভিনেতা প্রভাস। রাধা কৃষ্ণ কুমার পরিচালিত এই ছবিতে প্রভাসের সঙ্গে দেখা যাবে পূজা হেজকে। ২৫ জুন হায়দরাবাদে শুরু হয়েছে ছবির শেষ দফার শুটিং।

এই খবর সামনে আসতেই খুশির জোয়ার প্রভাসভক্তদের মনে। সারা দিন তাই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং থাকল #RadheShyam, #Prabhas এবং #Pooja হ্যাশট্যাগগুলো। তারা অনেকদিন ধরেই অপেক্ষা করে আছেন ছবিটির জন্য।

এ অভিনেতাকে আগামীদিনে দেখা যাবে আরও দুটি বিগ বাজেটের সিনেমায়। সেগুলো হলো ‘সালার’ ও ‘আদিপুুরুষ’। এ দুটি সিনেমার জন্য আকাশছোঁয়া পারিশ্রমিক দাবি করেছেন সুপারস্টার। সেটা ১৫০ কোটিরও বেশি হতে পারে।

এদিকে শোনা যাচ্ছে ‘রাধে শ্যাম’ সিনেমার জন্য ৮০ কোটি টাকার পারিশ্রমিক নিয়েছেন প্রভাস।

এলএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।