জন্মদিনের ১ দিন আগেই চমক দিলেন যশ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৫৯ পিএম, ০৮ জানুয়ারি ২০২১

অবশেষে প্রতীক্ষার অবসান ঘটলো। মুক্তি পেল কেজিএফ ২ এর প্রথম টিজার। গত বছরের ডিসেম্বরে ঘোষণা আসে যশের জন্মদিনে চমক হিসেবে থাকছে কেজিএফ ২ এর প্রথম টিজার অবমুক্তি। তবে জন্মদিনের ১দিন আগেই হোমবেল ফিল্মস এর ইউটিউব চ্যানেল থেকে (৭ই জানুয়ারি) রাতে ছড়িয়ে পড়ে টিজারটি।

২ দশমিক ১৭ সেকেন্ডের সেই টিজারে দেখা মেলে ছোট রকির (যশের)। পরবর্তীতে সেই রকিই কোলার গোল্ড ফিল্ডের অত্যাচারী উত্তরাধিকারী গরুড়া’কে হত্যা করার জন্য নিযুক্ত হয়। সিনেমাটির ‘পাওয়ারফুল পিপল কাম ফ্রম পাওয়ারফুল প্লেসেস।

পাওয়ারফুল পিপল মেকস প্লেসেস পাওয়ারফুল’ ডায়লগটিও নেট দুনিয়ায় ব্যবহার হচ্ছে বেশ। টিজার মুক্তির পর থেকে অনেকেই সিনেমাটির এই ডায়লগ দিয়ে যশকে অভিনন্দন জানাতে দেখা যাচ্ছে। টিজারের সবশেষে দেখা মিলে বলিউড সুপারস্টার সঞ্জয় দত্তের।

প্রশান্ত নীলের পরিচালনায় কেজিএফ চ্যাপ্টার টু’তে যশের পাশাপাশি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত ও রাভিনা ট্যান্ডন। এছাড়াও রয়েছেন শ্রীনদি শেঠি, ভাসিষত এন সিমা, আয়্যাপ্পা পি শর্মা ও হরিশ রায়।

সিনেমাটি নিয়ে এক বিশেষ বিবৃতিতে হোমবেল ফিল্মস, এএ ফিল্মস এবং এক্সেল এন্টারটেইনমেন্ট জানান, “প্রথমে কেজিএফ দিয়ে সবাইকে জানাই নতুন বছরের শুভেচ্ছা। কেজিএফ চ্যাপ্টার ওয়ান থেকেই আপনাদের সঙ্গে আমাদের অবিচ্ছেদ্য যাত্রা।

আমাদের মনের অন্তরস্থল থেকে কেজিএফ এর সকল ভক্তবৃন্দের জন্য আবারও ভালোবাসা জানাই।হোমবেল এর পাশাপাশি হিন্দিতে সিনেমাটি নিয়ে কাজ করবে এএ ফিল্মস এবং এক্সেল এন্টারটেইনমেন্ট। আমরা আশা করছি আমরা আশা করছি কেজিএফ। আগের মতোই আপনাদের ভালোবাসা পেয়ে যাবো। নতুন এই বছরটি ভালো কাটুক সবার।”

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।