করোনায় আক্রান্ত কৃতি স্যানন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ০৮ ডিসেম্বর ২০২০

বলিউডে আবারও মন্দ খবর। করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেত্রী কৃতী স্যানন। একটি সূত্রের বরাত দিয়ে ফিল্মফেয়ার এই তথ্য জানিয়েছে। বরুণ ধাওয়ান, নীতু সিংদের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে গেল সপ্তাহে। এবার সে তালিকায় উঠলো কৃতীর নাম।

ফিল্মফেয়ারের প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমার শুটিং শেষ করে সম্প্রতি চণ্ডীগড় থেকে মুম্বাই ফিরেছেন কৃতি। এরপর তার শরীর অসুস্থ হয়। সন্দেহ হলে কোভিড-১৯ টেস্ট করান। সেখানে রিপোর্ট করোনাভাইরাস পজিটিভ এসেছে।

তবে এ ব্যাপারে কৃতির পক্ষ থেকে বা তার পরিবার কোনো কিছু বলেনি প্রকাশে।

সর্বশেষ কৃতি একটি স্ট্যাটাসে ইনস্টাগ্রামে জানিয়েছেন, ‘আমার কাজ শেষ হলো। বিদায় চণ্ডীগড়। বাড়ি ফিরছি। খুব ভালো লাগছে।’

জানা গেছে, কৃতি বর্তমানে ‘মিমি’ নামের একটি সিনেমায় কাজ করছেন। এটি ২০১১ সালে মুক্তি পাওয়া একটি মারাঠি সিনেমার রিমেক। ছবিটি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলো। নতুন করে এ সিনেমা পরিচালনা করছেন লক্ষণ উতেকর।

এদিকে কৃতির ভক্তদের জন্য বড় খবর হচ্ছে, প্রভাস ও সাইফ আলী খান অভিনীত ‘আদিপুরুষ’ সিনেমায় সীতা চরিত্রে অভিনয় করবেন কৃতি স্যানন। ভারতের অনেক নামি অভিনেত্রীদের নাম নিয়ে যখন আলোচনা চলছিলো তখনই সীতা চরিত্রে কৃতির অভিনয়ের ব্যাপারটি জানিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো।

এলএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।