যে কারণে ছেলেকে ভারতের গায়ক বানাতে চান না সোনু নিগম

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:২০ পিএম, ১৭ নভেম্বর ২০২০

আবারও বোম ফাটালেন বলিউডের নন্দিত গায়ক সোনু নিগম। তিনি ঘোষণা দিয়েছেন, বড় হয়ে তার ছেলে নিভান তারই মতো গানের জগতে আসুক তা চান না তিনি। মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমকে সম্প্রতি এ কথা জানিয়েছেন বলিউডের প্রথম সারির এ গায়ক।

সোনু বলেন, ‘আমি চাই না আমার সন্তান বড় হয়ে গায়ক হোক। অন্তত ভারতে সে সংগীতকে নিজের পেশা হিসেবে বেছে নিক, এমনটা তো একেবারেই চাই না। যদিও সে দেশ থেকে আমি আমার ছেলেকে বের করে এনেছি। এখন সে দুবাইতে।’

ছেলের প্রশংসায় পঞ্চমুখ সোনু। তিনি জানান, তার ছেলের খুব গুণী। সংযুক্ত আরব আমিশাহীর প্রথম সারির গেমারদের মধ্যে নিভান একজন। সেখানে ‘ফোর্টনাইট’ নামের একটি গেমে সে দু’নম্বর স্থানে রয়েছে। তাকে কোনো বিষয়ে জোর করতে চান না গায়ক।

ছেলের ভবিষ্যৎ নিয়ে কথার মাঝেই আলোচনার অভিমুখ ঘুরে যায় সোশাল মিডিয়ায় সোনুর ফ্যান ফলোয়িং এবং ইউটিউবে হিট গানের সংখ্যার দিকে।

গায়কের গলা থেকে ঝরে পড়ে বলিউডের প্রতি অভিমান। তিনি বলেন, ‘আমার গান ‘অভি মুঝমে কহিঁ’-কে ভালভাবে প্রোমোট পর্যন্ত করা হয়নি। কিন্তু ভগবানকে ফাঁকি দেওয়া যায় না। ‘অগ্নিপথ’ ছবি থেকে আমার গাওয়া গানটিই সব চেয়ে বেশি জনপ্রিয় হয়। আর কোনো গান এভাবে সাড়া ফেলতে পারেনি।’

সোনুর অভিযোগ, এখন ইউটিউবে অরগ্যানিক ভিউয়ের আর কোনো দাম নেই। কেনা ভিউয়ের কদর অনেক বেশি।

বলিউড নিয়ে এর আগেও অভিমান শোনা গেছে সোনুর গলায়। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর বলিউডের ‘মাফিয়া’দের বিরুদ্ধে আওয়াজ তুলেছিলেন তিনি। সোশাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে জানিয়েছিলেন, শুধু অভিনয় জগতেই নয়, ‘রাজনীতি’ চলে সংগীত জগতেও।

দুটি মিউজিক কোম্পানি এবং দুই অভিনেতার অঙ্গুলিহেলনে কীভাবে সমগ্র বলিউড মিউজিক ইন্ডাস্ট্রি চালিত হয়, সেই কথা বারবার উঠে এসেছিল সেই ভিডিওতে।

এলএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।