বিয়ের অনুষ্ঠান থেকে হাসপাতালে বলিউড সুপারস্টার ঋষি কাপুর

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৪৮ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০২০

অনেক দিন ধরেই যুক্তরাষ্ট্রে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে দেশে ফিরেছিলেন জনপ্রিয় অভিনেতা ঋষি কাপুর। এরপর ভালোই ছিলেন তিনি। হঠাৎ করে অসুস্থ হয়ে আবারও হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউডের এই সুপারস্টার। বর্তমানে দিল্লির এক হাসপাতালে ভর্তি আছিন তিনি। তার সঙ্গে আছেন স্ত্রী নীতু সিং, ছেলে রণবীর কাপুর ও রণবীরের গার্লফ্রেন্ড আলিয়া ভাট।

ঋষি কাপুর নিজেই টুইট করে জানিয়েছেন তার অসুস্থতার খবর। বলেছেন, ‘আমি হঠাৎ অসুস্থ হয়ে পড়েছি। মেনে হয় দুষিত বাতাস লেগেছে আমার গায়ে। এখন চিকিৎসা চলছে।’

শোনা যাচ্ছে, দিল্লিতে বোন রীমা জৈন ও মনোজ জৈনের পুত্র আরমানের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন বলিউডের প্রবীণ অভিনেতা। আরমানের মেহেন্দির অনুষ্ঠানে কাপুর পরিবারের অনুপস্থিতির পরই ঋষির শারীরিক অবস্থার অবনতি হয়।

ওই অনুষ্ঠানে পারফর্ম করার কথা ছিল রণবীর-আলিয়ার। বাবার এই অবস্থার কারণে সেই অনুষ্ঠান বাতিল হয়ে গেছে। আলিয়া ব্যস্ত ছিলেন সঞ্জয়লীলা বনসালির ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ সিনেমার শুটিং নিয়ে। হবু শ্বশুরের অসুস্থতার খবর পেয়ে শুটিং ফেলে রেখেই চলে এসেছেন তিনি।

এমএবি/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।