চমকে দিলেন রাজকুমার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৫২ পিএম, ০২ জানুয়ারি ২০২০

আর দশটা সাধারন গল্পের বাইরে গিয়ে খানিকটা ভিন্নধর্মী চলচ্চিত্রে অভিনয় করতে পছন্দ করেন তিন। চরিত্রগুলো বাছাই করেন যেখানে চ্যালেঞ্জ আছে, রোমাঞ্চ আছে। আছে চমকে দেয়ার সুযোগ। তিনি বলিউডের এই প্রজন্মের নায়ক রাজকুমার রাও।

মুক্তির অপেক্ষায় তার নতুন ছবি ‘লুডু’। প্রতিটি নতুন ছবিতেই যেন নিজেকে আরও খানিকটা শানিয়ে নেন তিনি। এই ছবির ফার্স্ট লুকে সেই প্রমাণ আবারও মিললো। বেশ চমকে দিয়েছেন রাজকুমার।

রাজকুমার রাও তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন ‘লুডু’র ফার্স্ট লুক পোস্টার। আর প্রথম লুকেই হইচই ফেলে দিলেন তিনি। দুটি ছবির মধ্যে প্রথম ছবিতে ঘাঘরা চোলিতে একেবারেই চেনা যাচ্ছে না তাকে। নেটিজেনরা এতটাই কনফিউজড হয়ে পড়লেন যে কেউ কেউ তাকে আলিয়া ভাট ভেবে বসলেন।

আবার কেউ কৃতী স্যানন বলে ডাকলেন। দ্বিতীয় ছবিতে রাজকুমারকে দেখা গেল বাইকের উপর বসে একেবারে রোট্রো লুকে। লম্বা চুল ও সাদা রিমের সানগ্লাসে মিঠুন চক্রবর্তীর ভক্ত রূপে দারুণ মানিয়েছে তাকে।

অনুরাগ বসু পরিচালিত ‘লুডু’ একটি ক্রাইম স্টোরি। রাজকুমার ছাড়াও এই ছবিতে দেখা যাবে অভিষেক বচ্চন, পঙ্কজ ত্রিপাঠী, আদিত্য রয় কাপুর, সানিয়া মলহোত্রা এবং ফাতিমা সানা শেখকে।

এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।