গুরুতর আহত হয়ে হাসপাতালে নায়িকা মোনালিসা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:২৬ এএম, ০১ সেপ্টেম্বর ২০১৯

বিগ বস-১০ এ অংশ নেওয়ার পর থেকেই বাঙালি কন্যা মোনালিসা বেশ পরিচিত মুখ। বিশেষ করে এসভিএফ এর ‘দুপুর ঠাকুরপো’-২ এর ‘ঝুমা বৌদি’র ভূমিকাতেও বেশ নজর কাড়েন ভোজপুরি অভিনেত্রী মোনালিসা।

সোশ্যাল মিডিয়াতে একটু বেশিই সরব থাকেন এই অভিনেত্রী। নিজের নানা ভিডিও ও ছবি নিয়মিত পোস্ট করেন ইনস্টাগ্রামে। সেই আলোচিত অভিনেত্রী মোনালিসা শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন। ‘খাতরা’ নামের একটি টেলিভিশন অনুষ্ঠানের শুটিং করতে গিয়ে গুরুতরভাবে আহত হন তিনি । এরপর তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

জানা গেছে, ওই রিয়্যালিটি শো-তে স্টান্ট দেখাচ্ছিলেন মোনালিসা। সেই সময়ই আঘাত পান তিনি।। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই শোতে মোনালিসা ছাড়াও আছেন ভারতী সিং, হর্ষ লিম্বাচিয়া, রিম শেখ, আদিত্য নারায়ণ ও রিধিমা পণ্ডিত।

ভোজপুরি সিনেমাতে অভিনয় করে তাক লাগিয়েছেন মোনালিসা। অনেক সিনেমায় অভিনয় করেছেন। ভোজপুরী ছবির প্রথম সারির প্রায় সব নায়কের সঙ্গেই কাজ করেছেন। বর্তমানে নজর নামের একটি সিরিয়ালে অভিনয় করছেন তিনি। যেখানে তার চরিত্রের নাম মোহনা।

এমএবি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।