বড় মেয়ের সঙ্গে সম্পর্ক ভেঙে দিলেন সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:১৬ পিএম, ০৬ আগস্ট ২০১৯

এই বছর জাতীয় শিশু কন্যা দিবস উপলক্ষে ছোট মেয়ে ইকরার সঙ্গে একটি ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন সঞ্জয় দত্ত। সেখানে তিনি লেখেন,‘আমার মেয়েই আমার সম্পদ।’ প্রত্যেক শিশু কন্যাই যাতে তার ভাগের সম্পূর্ণ ভালবাসা ও যত্ন পায়, সেই প্রর্থনাও করেন সঞ্জয় দত্ত।

কিন্তু, ইকরার ছবি দিয়ে সেই ভালবাসার কথা প্রকাশ করতেই বড় মেয়ে ত্রিশলাকে বাদ দিয়ে কেন ইকরাকে নিয়ে ছবি শেয়ার করলেন সঞ্জু, তা নিয়ে উঠতে শুরু করে প্রশ্ন।

এবার জানা গেলো সেই ছবির রহস্য। বড় মেয়ে ত্রিশলার সঙ্গে নামি সমস্ত সম্পর্ক ভেঙে দিয়েছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। সম্প্রতি এমনই গুঞ্জন ছড়িয়েছে বলিউড পাড়ায়।

অভিনেতার ঘনিষ্ঠ এক বন্ধু সম্প্রতি সংবাদমাধ্যমকে জানান, ত্রিশলার সঙ্গে সঞ্জয় দত্তের বর্তমানে কোনও সম্পর্ক নেই। এমন কী, ত্রিশলার জীবনে কী ঘটছে তার কোনো খবরই রাখেন না সঞ্জয় দত্ত। বাবার সঙ্গে ত্রিশলার কী হয়েছে, তা নিয়ে এখনও পর্যন্ত ধোঁয়াশার মধ্যেই রয়েছেন সঞ্জয় দত্তের ভক্তরা।

সম্প্রতি, বন্ধুর মৃত্যুর পর নিজের সোশাল হ্যান্ডেলে একটি স্টেটাস দেন সঞ্জয় দত্তের মেয়ে। বন্ধুর মৃত্যুতে ভেঙে পড়েন তিনি। তবে কাছের মানুষ দূরে চলে গেলেও তিনি কখনও তাকে ভুলতে পারবেন না বলেও স্পষ্ট জানান ত্রিশলা দত্ত।

এমএবি/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।