হানিমুনে ধরা দিলেন রোমান্টিক নুসরাত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৫৬ পিএম, ৩১ জুলাই ২০১৯

বিয়ের পরই তুমুল ব্যস্ততা ঘিরে রেখেছিলো। একদিকে সাংসদ হিসাবে শপথ নেওয়া। অন্যদিকে এলাকায় বেশ কিছু দাঙ্গা হাঙ্গামা। সবকিছু সামলে এবার নিজের জন্য একটু সময় বের করা গেল। সেই সময়টাকে একদমই নষ্ট করতে চাইলেন না কলকাতার অভিনেত্রী নুসরাত জাহান।

স্বামীকে নিয়ে মধুচন্দ্রিমায় চলে গেলেন তিনি। নিখিলের সঙ্গে মধুচন্দ্রিমা কাটাতে মরিশাস উড়ে গেলেন নুসরাত।

প্রথমে কলকাতা থেকে মুম্বাই, তারপর সেখান থেকেই মরিশাসের উদ্দেশ্যে উড়ে গিয়েছেন নবদম্পতি। তাদের সোশ্যাল মিডিয়া থেকেই জানা গিয়েছে মরিশাস উড়ে যাওয়ার খবর।

পোস্ট করা বিভিন্ন ছবিতে দেখা গেল মুম্বাইয়ের ছত্রপতি শিবাজী আন্তর্জাতিক বিমানবন্দরে ঘুম চোখেই বিমানের জন্য অপেক্ষা করেছেন অভিনেত্রী। মুম্বই উড়ে যাওয়ার আগে কলকাতা বিমানবন্দরেও খোশমেজাজে ধরা পড়লেন নুসরাত ও নিখিল।

বিমান রোম্যান্টিক মুহূর্তের ছবিও পোস্ট করছেন তারা। পোস্ট করছেন বিমানের টিকিটের ছবিও।

এর আগে গত ১৯ জুন মাসেই তুরস্কের বোদরুম শহরে ঘটা করে আয়োজন করা হয়েছিল নুসোত-নিখেলের ডেস্টিনেশন ওয়েডিংয়ের অনুষ্ঠান। বিয়ের দিন পরনে লাল লেহেঙ্গা চোলি, মাথায় লাল ওড়না, হাতে লাল-সাদা ও সোনালি রঙের চূড়া ও কালিরাস, মাথায় টিকলি ও গলায় ভারি গয়নাতে নুসরতকে লাগছিল মোহময়ী।

সঙ্গে নিখিল জৈনকে দেখা গিয়েছিল সাদা শেরওয়ানিতে। মাথায় ছিল সাদা পাকড়ি। গলায় সবুজ হার। নিখিলকেও খানিকটা রাজপুত্রে মতো দেখাচ্ছিল বললেও ভুল হয় না।

এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।