স্বস্তিকা-মোনালিসার পর দেখা দিলেন নতুন বৌদি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:০৭ পিএম, ৩০ জুলাই ২০১৯

দুই বছর আগে এসভিএফ এর ডিজিটাল প্ল্যার্টফর্মে উমা বৌদির বেশে ঝড় তুলেছিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। বেশ জনপ্রিয় হয়েছিল হয়েছিল এই ওয়েব সিরিজটি। ২০১৮ সালে সিজন ২ এ বদলে যায় দুপুর ঠাকুরপো’র বৌদি।

সেখানে ঝুমা বৌদির বেশে হাজির হয়েছিলেন ভোজপুরী অভিনেত্রী মোনালিসা। তাকেও দর্শকরা বেশ পছন্দ করেছিলেন।

ঊমা বৌদি, ঝুমা বৌদির পর এবার আসছেন নতুন বৌদি ফুলওয়া। মূলত ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতেই কাজ করতেন তিনি। নতুন বউদির নাম ফ্লোরা সাইনি। সোমবারের বিকেলে ভারতে এক অনুষ্ঠানে তাকে পরিচয় করিয়ে দেওয়া হয়।

ফ্লোরা বললেন, ‘মুম্বাইতে আমার অভিনীত ‘গন্দি বাত সিজন’ হিট হওয়ার পরই কথা হয় মহেন্দ্র সোনির সঙ্গে। হ্যালো, চরিত্রহীন, দুপুর ঠাকুরপো দেখার পরই আমি রাজি হই। এগুলো দেখার পর বুঝলাম কেন এই শো এত জনপ্রিয়। আমি এখন এই সিরিজের প্রেমে পড়েছি।’

জানা গেছে, আগের দুই সিরিজের সঙ্গে এই সিরিজের বিশেষ মিল নেই। পুজার সময় শুরু হবে স্ট্রিমিং। এবার বৌদির সাত দেওর হচ্ছেন ড্রাকুলা, মণি সিং, চোদ্দ, মহিতো, দাদু, বোকা সি এবং ব্যাটম্যান। একটি বিশেষ চরিত্রে আছেন গায়িকা জোজো।

এমএবি/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।