বোনকে দোষ দিয়ে আলোচনায় মালাইকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:০৭ পিএম, ২৭ জুলাই ২০১৯

অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে প্রায় সময়ই খবরের শিরোনামে পাওয়া যায় বলিউড অভিনেত্রী মালাইকা অরোরাকে। সোশ্যাল মিডিয়ায়তেও সরব থাকেন ওই অভিনেত্রী। নিয়মিত মালাইকার ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

কিন্তু এবার অন্য একটি কারণে আলোচনায় এসেছেন মালাইকা। সম্প্রতি নিজের বোনকে দোষারপ করে আলোচিত হয়েছেন এই অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেত্রী মালাইকা একটি ছবি শেয়ার করেছেন, যেটা ইতিমধ্যেই যথেষ্ট পরিমানে ভাইরাল হয়েছে।

বিষয়টি খুলে বলা যাক। সেই ছবিতে মালাইকা ও তার বোনকে একই রকম পোজ দিতে দেখা যাচ্ছে। এই ছবি নিয়েই বোন অমৃতাকে নিয়ে মালাইকা অরোরা বলেন, ‘তুমি আমার পোজ কেন নকল করছো?’ দুইবোনের এমন খুনসুটি মুগ্ধ করেছেন মালাইকার ভক্তদের।

বর্তমানে মালাইকা নাচের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ এর সিজন সেভেনের কাজে ব্যস্ত রয়েছেন। এই শোয়ের বিচারক করিনা কাপুরের জায়গায় বিচারক হিসাবে দেখা যাচ্ছে মালাইকাকে। সিনেমা নিয়ে ব্যস্ত থাকায় টিভি শোয়ে বিচারকের ভূমিকায় থাকতে পারেননি কারিনা কাপুর।

এর আগে ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ এর সিজন সেভেনে বিচারক হিসাবে দেখা যায় করিশ্মা কাপুরকে।মজার ব্যপার হলো মালাইকার নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে এরই মধ্যে।

‘ডান্স ইন্ডিয়া ডান্স’ এর মঞ্চে তার জনপ্রিয় গান ‘আনারকলি’ নাচে মুগ্ধ বিচারক থেকে প্রতিযোগী সবাই।

এমএবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।