গ্রেফতার হতে পারেন অভিনেত্রী আমিশা প্যাটেল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৭ এএম, ৩০ জুন ২০১৯

আইনি জটিলতায় পড়েছেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। তার বিরুদ্ধে আড়াই কোটি টাকা প্রতারণার অভিযোগ এনেছেন প্রযোজক অজয় সিং। এই ঘটনায় অভিনেত্রীর বিরুদ্ধে একটি মামলা ঠুকে দিয়েছেন প্রয়োজক।

প্রযোজক অজয় সিংয়ের অভিযোগ, ২০১৬ সালে ডিজিটাল ইন্ডিয়ার এক অনুষ্ঠানে আমিশার সঙ্গে তার আলাপ হয়। পরবর্তীকালে আমিশা তার প্রযোজনা সংস্থার প্রথম ছবি ‘দেশি ম্যাজিক’-এ বিনিয়োগের জন্য আড়াই কোটি টাকা ধার নেন এবং সেই টাকা সুদ এবং লভ্যাংশসহ ফেরত দেবেন বলে জানান। প্রতিশ্রুতি মোতাবেক আমিশা অজয় সিংকে ৩ কোটি টাকার একটি চেক দেন। তবে সেই চেক বাউন্স করে।

অজয় সিংয়ের দাবি, পরে তিনি সেই টাকা আমিশার কাছে ফেরত চাইলে, তিনি তা ফেরত দেবেন না বলে জানিয়ে দেন। এমনকি টাকা ফেরত চাইলে হুমকি দেয়া হয় বলে অভিযোগ অজয় সিংয়ের।

এই ঘটনায় অভিনেত্রীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে রাঁচি আদালতে মামলা করেন অজয় সিং। তার দায়ের করা সেই মামলার ভিত্তিতেই আদালত সমন পাঠায় অভিনেত্রীকে। সমনে আগামী ৮ জুলাই অভিনেত্রীকে আদালতে উপস্থিত থাকতে বলা হয়েছে। তিনি হাজিরা না দিলে তাকে গ্রেফতার করতে পারে পুলিশ।

এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।