বাবার ছবিতে নায়িকা আলিয়া

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৩ এএম, ২০ মে ২০১৯

আবেগপ্রবণ হয়ে পড়েছেন বলিউড নায়িকা আলিয়া ভাট। একই সঙ্গে উত্তেজিত। সামাজিক যোগাযোগমাধ্যমে এ বিষয়ে স্ট্যাটাসও দিয়েছেন তিনি। তবে কী সে কারণ, যে কারণে ব্রিটিশ-ভারতীয় চলচ্চিত্রের এ অভিনেত্রী এতটা উচ্ছ্বসিত!

শনিবার থেকে শুরু হয়েছে ‘সড়ক-২’-এর শুটিং। সোশ্যাল মিডিয়ায় সে ছবি শেয়ার করেছেন আলিয়া। এই ছবির মাধ্যমেই দীর্ঘ ২০ বছর পর ফের পরিচালনায় ফিরছেন মহেশ ভাট। আর বাবার সঙ্গে আলিয়ার এটাই প্রথম কাজ। এ কারণে স্বভাবতই উত্তেজিত তিনি।

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আলিয়া লিখেছেন, ‘ফিল্মের প্রথম দিনের শুটিং হয়ে গেল। বাবাই আমার পরিচালক। প্রথম দিন আমার শুটিং ছিল না। আর কয়েকদিনের মধ্যেই আমি শুটিং শুরু করব। ...এ যেন স্মৃতির পাহাড়ে ওঠার চেষ্টা। আমি নিশ্চিত চূড়ায় উঠব। যদি পড়েও যাই, আবার উঠে দাঁড়াব। একদম নতুন একটা জার্নি...।’

আলিয়া ছাড়াও সঞ্জয় দত্ত, পূজা ভাট, আদিত্য রায় কাপুর, গুলশান গ্রোভার অভিনয় করেছেন এই ছবিতে।

‘সড়ক-২’-এর চিত্রনাট্য সবার আগে নাকি পেয়েছিলেন গুলশান। সোশ্যাল মিডিয়ায় এ খবর জানিয়েছেন পূজা ভাট। সব কিছু ঠিক থাকলে আগামী বছরের ২৫ মার্চ মুক্তি পাবে এই ছবি।

 
 
 
View this post on Instagram

A post shared by Alia (@aliaabhatt) on

এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।