কাজের বাইরে একেবারেই ফিল্মি নন সাইফ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:১৭ এএম, ২৬ এপ্রিল ২০১৯

সাইফ আলী খানের সঙ্গে মধুর স্মৃতির কথা স্মরণ করে বলিউড অভিনেত্রী কারিনা কাপুর জানিয়েছেন, সাইফ বরাবরই প্রাইভেট। কাজের বাইরে একেবারেই ফিল্মি নন। তখন আমরা ডেট করছি। একদিন সাইফ বলল, দেখো, আমার বয়স ২৫ নয় যে রোজ তোমাকে কাজের পর বাড়িতে ড্রপ করতে যাব।

সম্প্রতি হিউম্যানস অব বোম্বে-কে দেয়া এক সাক্ষাত্কারে নিজের ব্যক্তিগত জীবন ও অভিজ্ঞতার নানা কথা জানিয়ে কারিনা এসব কথা বলেন।

কারিনা জানান, বোর্ডিং স্কুল থেকে বাড়ি ফিরে দেখেন তার দিদি কারিশমা কাপুর সবে ছবির জগতে পা রেখেছেন। দিল তো পাগল হ্যায় চলচ্চিত্রে কারিশমাকে দেখেই তার চলচ্চিত্র জগতে আসার আগ্রহ তৈরি হয়। যেদিন সত্যিই বলিউডে পা রাখলেন, সেদিন কারিশমাই তাকে দুনিয়া চিনতে সাহায্য করেছিলেন। মাথা উঁচু করে কীভাবে ইন্ডাস্ট্রিতে কাজ করতে হয়, তাও শিখিয়েছিলেন তিনি।

অকপট কারিনা বলেন, চলচ্চিত্র জগতে শুরুর সময়টা স্বপ্নের মতো ছিল। কিন্তু হঠাৎ করেই একদিন দেখলাম হাতে কোনো কাজ নেই। তখন মনে হয়েছিল, আমার ক্যারিয়ারটা বোধহয় শেষ হয়ে গেল। আর কিছু হবে না। তখনই আমাকে সাইজ জিরো হওয়ার পরামর্শ দেয়া হয়।

তিনি জানান, ঠিক যখন মনে হয়েছিল সামনে শুধুই অন্ধকার, তখন আমার জীবনে আসে সাইফ। আগেও ওর সঙ্গে আমার দেখা হয়েছে, কিন্তু তাশান সিনেমাটি করার সময় আমাদের সম্পর্ক অন্য দিকে মোড় নেয়। ও এতোটাই চার্মিং ছিল যে, আমি প্রেমে পড়ে গেলাম!

সাইফে মুগ্ধ কারিনা বলেন, তাকে জীবনে বিভিন্ন জিনিস ব্যালেন্স করতে শিখিয়েছেন সাইফ। তার জীবনের সব
দুঃখ-কষ্ট আপন করে নিয়ে তাকে নতুন জীবন দিয়েছেন ছোটে নবাব।

এমএসএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।