এবার ভুল করে ভাইরাল ভ্রু কাপানো সেই প্রিয়া

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:০৫ পিএম, ১২ এপ্রিল ২০১৯

গত বছর এক চোখের ইশারায় সারা পৃথিবী মাতিয়েছিলেন প্রিয়া প্রকাশ ভারিয়ার। এরপর অনেক সিনেমার অফার পেয়েছেন।

বিজ্ঞাপনের মডেল হয়েছেন। খবরের শিরোনামে এসেছেন বারবার। ‘শ্রীদেবী বাংলো’ নামে নতুন একটি হিন্দি ছবিতে শ্রীদেবীর চরিত্রে অভিনয় করেও বিতর্কিত হয়েছেন প্রিয়া।

এবার সামান্য এক ভুলের জন্যই ট্রোলের শিকার হয়েছেন তিনি। কপি-পেস্ট করতে গিয়ে একটি ভুল করে বসেন তিনি। আর তা নিয়েই সমালোচনার ঝড় বইছে।

সম্প্রতি একটি পারফিউম ব্র্যান্ডের প্রচারের সঙ্গে যুক্ত হয়েছেন ১৯ বছরের এই অভিনেত্রী। তারই একটি ছবি শেয়ার করেন প্রিয়া। কিন্তু ভুলবশত সেখানে ক্যাপশনের সঙ্গে ‘টেক্সট কনটেন্ট ফর ইনস্টাগ্রাম অ্যান্ড ফেসবুক’ বাক্যটি থেকে যায়। প্রায় সঙ্গে সঙ্গেই সেই ভুল সংশোধনও করেন।

কিন্তু তাতেও রেহাই পাননি প্রিয়া। কপি পেস্টের সামান্য এই ভুলের কারণে ট্রোলিংয়েরও শিকার হন তিনি। তাকে আনফলো করছেন বলেও অনেকে মন্তব্য করেন।

ফিল্ম ইন্ডাস্ট্রিতে ট্রোলিং চলছে অনেক দিন থেকেই। এর আগে ঠিক একই কারণে তোপের মুখে পড়েছিলেন অভিনেত্রী দিশা পাটানি। তা ছাড়া পোশাক নিয়ে ট্রোলিংয়ের শিকার হয়েছিলেন দীপিকা পাড়ুকোন, সোনম কপূর, ফতিমা সানা শেখের মতো সেলেবরা।

এমএবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।