দিশা পাটানির নাচের ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৩৩ এএম, ০৭ এপ্রিল ২০১৯

মাঝে মাঝেই সামাজিক যোগাযোগের মাধ্যমে বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করে ভক্তদের নজর কাড়েন দিশা পাটানি। তাকে কখনো বিকিনি পরা অবস্থায় ছবিতে দেখা যায়, আবার কখনো নাচের ভিডিওতে।

সম্প্রতি, সেলেনা গোমেজের গান ‘আই কান্ট গেট অ্যানাফ’ এর সঙ্গে নাচতে দেখা গেছে। ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করেছেন দিশা। ভিডিওতে তার সঙ্গে নাচতে দেখা যাচ্ছে কোরিওগ্রাফার ডিম্পল কোটেচাকে।

ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে দিশা লিখেছেন, #justchilling with @dimplekotecha in love with this new track #cantgetenough.

দিশা পাটানি এই মুহূ্র্তে মোহিত সুরির ছবি ‘মালঙ্গ’-এর শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন। যেখানে দিশার বিপরীতে দেখা যাবে আদিত্য রয় কাপুর। রয়েছেন কুণাল খেমু, অনিল কাপুরকে।

প্রসঙ্গত, এর আগে হলিউড অভিনেতা জ্যাকি চ্যানের সঙ্গে কুংফু যোগা ছবিতে অভিনয় করে নজর কেড়েছিলেন দিশা। সলমন খানের 'ভারত' ছবিতেও দেখা যাবে দিশাকে।

সিনেমা ছাড়াও মাঝে মধ্যেই জ্যাকি শ্রফ পুত্র টাইগার শ্রফের সঙ্গে প্রেমের কারণেও পেজ থ্রির শিরোনামে উঠে আসেন দিশা। শোনা যাচ্ছে তারা নাকি বাগদানও সেরে ফেলেছেন।

 
 
 
View this post on Instagram

#justchilling with @dimplekotecha in love with this new track #cantgetenough

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

জেএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।