সানি লিওনের সঙ্গে বিরাট কোহলির ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:০৮ পিএম, ০১ এপ্রিল ২০১৯

সানি লিওনের বিরাট কোহলির একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মুম্বইয়ের এক পাপরাজির ক্যামেরায় ধরা পড়েছে সেই ভিডিও। আর তা পোস্ট করার পর মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে। অনেকেই ভিডিওটির নিচে মজার মজার কমেন্টও করে চলেছেন।

ভিডিটিতে দেখা যাচ্ছে য মুম্বই বিমানবন্দরে বলিউডের অভিনেত্রী সানি লিওনের সঙ্গে হাঁটছেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি। সানি লিওন কথা বলছিলেন বিরাটের সঙ্গে আর মাথা নাড়াচ্ছিলেন বিরাট।

যে পাপরাজির ক্যামেরায় ধরা পড়েছে সেই ‘বিরল’ মুহূর্ত তিনি লিখেছেন, ‘কয়েক সেকেন্ডের জন্য আমার মনে হয়েছিল, মিস্টার বিরাট কোহলি কীভাবে এখানে থাকতে পারেন, তার তো ম্যাচ রয়েছে!’ ভিডিও পোস্ট করার মাত্র ৩ ঘণ্টার মধ্যেই ভিউজ ইতিমধ্যে ছাড়িয়ে গিয়েছে ৮০,০০০।

এদিকে রোববার বিকালে হায়দরাবাদের বিরুদ্ধে মাঠে নামেন বিরাট। আর মাঠে নামার আগেই সানি লিওনের সঙ্গে বিরাটের ভিডিও ভাইরাল হয়ে যায়।

ভিডিওর ওই ব্যক্তিকে বিরাটের মতো লাগলেও আসলে সে বিরাটই কিনা তা নিয়ে উঠছে প্রশ্ন। শুধু সোশ্যাল মিডিয়াই এই প্রশ্ন তোলেনি। বিরাটের ফ্যানেরাও এই ভিডিও দেখে নানা রকম প্রশ্ন তুলতে শুরু করেছে। কারণ বিরাটের দাঁড়ি এমন নয়। ভিডিও দেখে চমকে গিয়েছেন সানি লিওনের আপ্ত-সহায়কও। তিনিও পাপরাজির তোলা ভিডিওটি নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। আর লিখেছেন, ‘Thanks Viral Bhayani for the compliment.’

 
 
 
View this post on Instagram

For a second I thought how come Mr Kohli is here as he has a match to play . #sunnyleone #viratkohli #airportdiaries @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

এমএবি/এলএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।