ভিডিওতে শ্রদ্ধাকে নিয়ে চমক দেখালেন বাহুবলী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৫ পিএম, ০৩ মার্চ ২০১৯

ভারতের দক্ষিণের সুপারস্টার প্রভাস। ‘বাহুবলী’ সিনেমায় অভিনয় করে এই নামেই এখন পরিচয় তার। অনেক দিন পর আসছে এই অভিনেতার নতুন সিনেমা ‘সাহো’। ‘বাহুবলী টু: দ্য কনক্লুশন’ (২০১৭) মুক্তির পর এই সিনেমা দিয়ে পর্দায় ফিরছেন তিনি।

ছবিটি ঘিরে প্রভাসের ভক্তদের আগ্রহের শেষ নেই। সেই আগ্রহে নতুন রঙ ছড়িয়ে শনিবার (২ মার্চ) প্রকাশ হলো ‘সাহো’র টিজার। সেখানে পাওয়া গেল অ্যাকশনে ভরপুর সিনেমার আভাস।

ছবিতে প্রভাসের নায়িকা বলিউড স্টার শ্রদ্ধা কাপুর। প্রথমবার তারা জুটি বেঁধে অভিনয় করেছেন। শ্রদ্ধার জন্মদিন উপলক্ষে সিনেমাটির ফার্স্টলুক টিজার প্রকাশ হলো।

টিজারে প্রভাস ও শ্রদ্ধার অ্যাকশন মন কেড়েছে সবার। এছাড়া শুটিংয়ের সময়কার কিছু দৃশ্য এতে যুক্ত করা হয়েছে।

সুজিত পরিচালিত সিনেমাটিতে প্রথমে আনুশকা শেঠিকে প্রভাসের বিপরীতে ভাবা হলেও পরে বাড়তি ওজনের কারণে আনুশকাকে আর নেওয়া হয়নি। এতে ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন নীল নিতিন মুকেশ।

ভারতের বড় বাজেটের সিনেমাগুলোর একটি ‘সাহো’। ৩০০ কোটি রুপির বাজেটের ছবিটি বক্স অফিস মাতাবে বলে প্রত্যাশা করছেন পরিচালক। আসছে ১৫ আগস্ট তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় সিনেমাটি মুক্তি পাবে।

এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।