আবারও মৃ্ত্যুর গুজবের শিকার অভিনেতা কাদের খান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৫৫ পিএম, ৩১ ডিসেম্বর ২০১৮

৩১ ডিসেম্বর কানাডার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলিউড অভিনেতা কাদের খান। এমনই খবরে চারদিক সয়লাব করেছিল অল ইন্ডিয়া রেডিও।

তবে এই অভিনেতার পরিবার জানিয়েছে, সুস্থ আছেন কাদের খান। তার মৃত্যুর খবরটি পুরোপুরিই গুজব।

দুদিন আগে খবর ছিল, শ্বাসকষ্ট শুরু হওয়ায় তাকে কানাডার এক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থার অবনতি হওয়ায় তাকে লাইফ সাপোর্ট সিস্টেমে রাখা হয়। গতকাল রাতে জল্পনা ছড়ায়, জীবনাবসান হয়েছে ৮১ বছর বয়সী বর্ষীয়ান অভিনেতা কাদের খানের। দ্রুতই তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে ইন্টারনেটে। এর আগে গত বছরও একাধিকবার তার মৃত্যুর গুজব ছড়ায়।

এদিকে সোমবার (৩১ ডিসেম্বর) সকালে তার কানাডা প্রবাসী পুত্র সরফরাজ খান জানান, তার বাবা বেঁচে আছেন। তার মৃত্যুর খবর গুজব। সংবাদসংস্থা পিটিআইকে সরফরাজ বলেন, ‘খবরটা মিথ্যে। আমার বাবা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।’

আফগানিস্তানের রাজধানী কাবুলে জন্মগ্রহণ করেন কাদের খান। রাজেশ খান্না অভিনীত ‘দাগ’ ছবি দিয়ে ১৯৭৩ সালে বলিউড জীবন শুরু করেন কাদের খান। ৩০০টির বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। চিত্রনাট্য করেছেন প্রায় ২৫০টির মতো ছবির।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।