বিয়ের পরই ক্যারিয়ার নিয়ে বড় সিদ্ধান্ত নিলেন দীপিকা?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৫ এএম, ১০ ডিসেম্বর ২০১৮

এই সময়ের বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম দীপিকা পাড়ুকোন। সম্প্রতি বেশ জমকালো আয়োজনে বিয়ে করলেন তিনি। স্বামী রণবীর সিং এর সঙ্গে ভালোই কাটছে সময়।

এদিকে বিয়ের অনুষ্ঠান শেষ হতেই ‘সিম্বা’র কাজে ব্যস্ত হয়ে পড়েছেন রণবীর। কিন্তু দীপিকা এখনও ফ্লোরে ফেরেননি। বরং কেরিয়ারের বিষয়ে নাকি বিয়ের পরই একটা বড় সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

শোনা গেছে, আমির খানের স্বপ্নের প্রজেক্ট ‘মহাভারত’-এ দ্রৌপদীর চরিত্রে অভিনয় করবেন দীপিকা। চিত্রনাট্য পছন্দ হয়েছিল। কাজের ব্যাপারে বহুদূর পর্যন্ত নাকি কথাও এগিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত ওই ছবি না করার সিদ্ধান্ত নিয়েছেন দীপিকা। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি নায়িকা।

জানা গেছে, বিয়ের পর পরিবারকে অনেক বেশি সময় দিতে চান দীপিকা। সে কারণেই অনেক বেছে ছবি করবেন। ‘মহাভারত’-এর মতো একটা প্রজেক্টে বেশ কিছুদিন ব্যস্ত থাকতে হবে নায়িকাকে। সে কারণেই এই বিগ বাজেট প্রজেক্ট থেকে দীপিকা নিজেকে সরিয়ে নিলেন বলে মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

এমবিআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।