ড্রাকুলার সাজে চমকে দিলো তৈমুর

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৪৫ পিএম, ০৩ নভেম্বর ২০১৮

বলিউডের নায়ক-নায়িকা দম্পতি সাইফ আলি খান-কারিনা কাপুরের ছেলে তৈমুরকে নিয়ে হইচই হয়েছে অনেকে। সোস্যাল মিডিয়া মাতিয়ে রেখেছে তৈমুর। বাবা-মা তাকে সঙ্গে নিয়ে কোথায় যাচ্ছেন? কি করছেন? পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে সব। সেই সব ছবি প্রকাশের পরপরই ভাইরাল হয়েছে।

জন্ম হওয়া থেকে আজ পর্যন্ত, তৈমুর কী করছে, কোথায় যাচ্ছে, কী পরছে, কী খাচ্ছে সবই প্রকাশ হয়েছে সংবাদমাধ্যম বা সোশ্যাল মিডিয়ায়। তার ফ্যান ফলোয়ারের সংখ্যা বড় বড় তারকাকেও ছাড়িয়ে গিয়েছিল। এক কথায় সবার চোখের মণি হয়ে উঠে ছিলেন ছোট্ট তৈমুর। মাস দুয়েক পরেই দ্বিতীয় জন্মদিন সেলিব্রেট করবে ‘ছোট্ট’ নবাব। এর আগেই মন খারাপ করা সংবাদ এসেছিল। আর নাকি সোশ্যাল মিডিয়া দেখা যাবে না তৈমুরের নতুন কোনো ছবি।

 
 
 
View this post on Instagram

#taimuralikhan snapped at #ahilsharma #happybirthday bash as #batman @manav.manglani

A post shared by Manav Manglani (@manav.manglani) on

নেটিজেনদের মন খারাপ হয়েছিল তাকে দেখতে না পেয়ে। অবশেষে দীপাবলিতে দেখা পাওয়া গেল তার। হ্যালোইনের সাজে হঠাৎ হাজির হয়ে সবাইকে চমকে দিয়েছে তৈমুর। তার ফিরে আসায় সবাই অনেক খুশি।

কিছু দিন আগেই সেফ-করিনা দম্পতি বারণ করেছিলেন, তারা যেন আর তৈমুরের ছবি না তোলেন। তাকে দেখাও যায়নি প্রকাশ্যে। তবে দীপাবলির মুখে ভক্তদের নিরাশ করলেন না তৈমুর। পাপারাজিরা তাকে এবার পেলেন হ্যালো্নইর বিচিত্র সাজে। এবারও সে রীতিমতো সাড়া ফেলে দিল পাপারাজিদের দিকে হাত নাড়িয়ে। ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, তৈমুর, রুহি জোহর-এর মতো অনেক সেলিব্রেটির শিশুরাই এই দিন অর্পিতা খান শর্মার বাড়িতে আমন্ত্রিত ছিলেন। আর সেই পার্টিতে যাওয়ার জন্যেই তৈমুরের পরনে ছিল ড্রাকুলার পোশাক। সাদা প্যান্ট, লাল জুতো ও হাতে চশমা নিয়ে তৈমুরকে দেখেই শোরগোল পড়ে যায় ভক্তদের মধ্যে।

এমএবি/এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।