তৃতীয় স্তরে ঋষি কাপুরের ক্যান্সার, চলছে কেমোথেরাপি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৩ পিএম, ০৫ অক্টোবর ২০১৮

মা কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যের সময় দেশের বাইরে ছিলেন ঋষি কাপুর। তার মা মারা যাওয়ার কয়েক দিন আগে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে চিকিৎসার জন্য যান তিনি। এই বর্ষীয়ান অভিনেতার অসুস্থতার খবর গোপনই রাখা হয়। অবশেষে সামনে এসে গেছে সেই মর্মান্তিক খবর। মায়ের মৃত্যুর সময় উপস্থিত না থাকতে পারা মানুষটি ক্যান্সারে ভুগছেন।

প্রথমে তার ক্যান্সার হওয়ার বিষয়টিকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন অনেকে। অবশেষে জানা গেল মনীষা কৈরালা, ইরফান খান, সোনালি বেন্দ্রের পর এবার ঋষি কাপুর মরণব্যাধি ক্যানসারে আক্রান্ত হয়েছেন। ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, ঋষি কাপুর নাকি ক্যানসারের তৃতীয় স্তরে রয়েছেন। যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে আগামী ৪৫ দিন ধরে নাকি টানা চিকিৎসা চলবে ঋষি কাপুরের। বর্তমানে কেমোথেরাপি দেওয়া হয়েছে তাকে।

গত ২৯ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে রওনা দেন ঋষি কাপুর, নিতু কাপুর ও রণবীর কাপুর। নিউ ইয়র্কে পাড়ি দেয়ার আগে সোশ্যাল মিডিয়ায় একটি স্ট্যাটাসও শেয়ার করেন ঋষি। আর সেখানেই তিনি জানান, চিকিৎসার জন্য নিউ ইয়র্কে যাচ্ছেন তিনি। চিকিৎসা সম্পূর্ণ করে শিগগিরই দেশে ফিরে আসবেন তিনি।

তবে ঋষি কাপুরের পারিবারিক সূত্র থেকে দাবি করা হয়েছে, ঋষি কাপুরের কী হয়েছে, তা এখনও জানা যায়নি। আর সেই করণেই নিউ ইয়র্কে চিকিৎসা শুরু হয়েছে। তবে ঋষির ক্যানসার হয়েছে বলে যে গুঞ্জন ছড়িয়েছে, তা আদতে সঠিক নয়।

নিউ ইয়র্কে এপার্টমেন্ট ভাড়া নিয়ে রয়েছেন ঋষি কাপুর, নিতু কাপুর ও রণধীর কাপুর। ঋষির চিকিৎসা শেষ না হওয়া পর্যন্ত কাপুর পরিবার ইউ ইয়র্কেই থাকবে বলে জানা যাচ্ছে। যদিও রণবীর কাপুর বা নিতু কাপুর এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

এমএবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।