রনবীরকে ভিডিও কল দিয়ে আলোচনায় আলিয়া

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:০৬ পিএম, ০৩ অক্টোবর ২০১৮

বলিউডের জনপ্রিয় নায়ক রণবীর কাপুরকে ভিডিও কল দিয়ে এখন আলোচনায় নায়িকা আলিয়া ভাট।কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে এসে রনবীরকে ভিডিও কল করেন এই নায়িকা।সোমবার ভোর ৪টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রাজ কাপুরের স্ত্রী কৃষ্ণা রাজ কাপুর (৮৭)। কৃষ্ণার এই শেষকৃত্যে উপস্থিত ছিলেন আলিয়া ভাট।

করণ জোহরের সঙ্গে রাজ কাপুরের চেম্বুরের বাংলোতে মঙ্গলবার উপস্থিত ছিলেন আলিয়া। পরে ভিডিও কলের মাধ্যমে রণবীরকে তিনি ঠাকুমা কৃষ্ণার শেষকৃত্য দেখিয়েছেন। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরেই তাদের নিয়ে নানা আলোচনা সমালোচনা চলছে।

আলোচনার পেছনে কারণও আছে বটে। দীপিকা-ক্যাটরিনার পর আলিয়া ভাটের সঙ্গে রনবীর কাপুরের প্রেমের গুঞ্জন উঠেছে বেশ কিছুদিন থেকে। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ সেট থেকে শুরু হয়েছে এই গুঞ্জন।

দুই দিন আগে, ঋষি কাপুর ট্যুইট করে জানিয়েছিলেন চিকিৎসার জন্য আমেরিকায় যাচ্ছেন তিনি। তিনি লিখেছেন, কাজ থেকে কিছু দিনের ছুটি নিয়ে আমি আমেরিকায় যাচ্ছি। হলি ডে নয়। চিকিৎসার জন্য। তবে তেমন কোনো চিন্তার বিষয় নয়। আমি খুব তাড়াতাড়ি ফিরে আসব। এই যাত্রায় তার সঙ্গে গেছেন ছেলে রণবীর ও স্ত্রী নীতু কাপুরও। তাই কৃষ্ণা রাজ কাপুরের শেষ সময়ে থাকতে পারেননি ঋষি ও তার পরিবার।

রনবীর দেশের বাইরে থাকার কারণেই ফোনের মাধ্যমেই ঠাকুমার শেষকৃত্য প্রেমিককে দেখান আলিয়া। আর সেই ভিডিও এখন ভাইরাল।

এমএবি/এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।