শত্রুঘ্ন সিনহার বাড়িতে গোলাগুলি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ২৯ জুলাই ২০১৮

বলিউড তারকা শত্রুঘ্ন সিনহা রুপালি পর্দা ছেড়ে এখন রাজনীতির মাঠেই বেশি সক্রিয়। তার কন্যা সোনাক্ষী সিনহা অবশ্য বলিউডে নিজের অবস্থান তৈরি করার জন্য এখনো চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তবে এসব কিছুকে ছাপিয়ে একটি দূর্ঘটনা আলোচনায় নিয়ে এলো এই তারকাকে।

রোববার সকালে এই তারকার মুম্বাইয়ের জুহুতে অবস্থিত বাড়িতে কয়েক রাউন্ড গুলি চালানো হয়েছে। বলিউড অভিনেতা হওয়ার পাশাপাশি শত্রুঘ্ন সিনহা বিজেপি সাংসদও বটে। বিহারের পাটনা সাহেব লোকসভা কেন্দ্রের সাংসদ হওয়ার পাশপাশি তিনি প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। তিনি ছিলেন অটল বিহারী বাজপেয়ীর মন্ত্রী সভার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের (২০০৩ জানুয়ারি- ২০০৪ মে) মন্ত্রী ছিলেন।

সে কারণেই ২৪ ঘণ্টা তার জুহুর বাড়ির সামনে পুলিস কনস্টেবল মোতায়েন রাখা হয়। সেই পুলিস কনস্টেবলের সার্ভিস রিভলভার থেকেই এই গুলি চলে। পুরো বিষয়টি আকষ্মিকভাবেই ঘটে বলে জানা গিয়েছে। এই ঘটনায় কোনও হতাহতের খবর মেলেনি ৷ সেই সময় বাড়িতে ছিলেন না শত্রুঘ্ন সিনহা ৷ তবে, এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকা জুড়ে ৷ ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় বাসিন্দারা ৷

আরএএইচ/এমএবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।