এবার বরুণের নায়িকা ক্যাটরিনা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:১৫ পিএম, ২০ মার্চ ২০১৮

বলিউডের তরুণ প্রজন্মের তুমুল জনপ্রিয় নায়ক বরুণ ধাওয়ান। অল্প দিনেই তিনি নিজেকে প্রমাণ করেছেন। নতুন আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এই সুদর্শন নায়ক। এখানে তার বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে।

প্রথমবারের মতো রুপালি পর্দায় জুটি বেঁধে হাজির হতে চলেছেন বরুণ-ক্যাটরিনা। বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার-পরিচালক রেমো ডিসুজার সিনেমায় জুটিবদ্ধ হচ্ছেন তারা। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন বরুণ।

অনেকদিন ধরেই এই ছবিতে বরুণের সঙ্গে জুটি বেঁধে কে অভিনয় করবেন তা নিয়ে চলছিল নানা গুঞ্জন। শোনা যাচ্ছিল, এতে নাচবেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফও। কিন্তু বিষয়টি এতদিন গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ ছিল। এবার সব গুঞ্জনের অবসান ঘটিয়ে সিনেমাটির নির্মাতারা জানিয়েছেন, এতে রোমান্স করবেন বরুণ ধাওয়ান ও ক্যাটরিনা কাইফ।

ক্যাটরিনা কাইফ বলেন, ‘রেমো চমৎকার একজন কোরিওগ্রাফার ও নির্মাতা। তার পরবর্তী প্রজেক্টের সঙ্গে যুক্ত হতে পেরে আমি খুবই উচ্ছ্বসিত। আর বরুণ নতুনদের মধ্যে সেরা। কাজের প্রতি তার খুব আগ্রহ। সে অক্লান্ত পরিশ্রম করে পর্দায় জাদু দেখায়। আশা করছি দারুণ কিছু হবে এই ছবিতে।’

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।