বিয়ে করছেন কঙ্গনা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৩ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৮

বিতর্ক আর কঙ্গনা যেন সমার্থক শব্দ হয়ে গেছে। কখনো অন্য কারো বক্তব্যে তিনি সমালোচিত হন, কখনোবা নিজে অন্য কাউকে কটাক্ষ করতে গিয়ে সমালোচনায় পড়েন। এরইমধ্যে নাক উঁচু অভিনেত্রী বলে তকমা লেগে গেছে তার নামের শেষে।

গবে গেল বছরের বলিউডে সবচেয়ে আলোচ্য বিষয় ছিলো হৃত্বিক রোশনের সঙ্গে কঙ্গনা রানাওয়াতের প্রেম ও সেই প্রেম নিয়ে বাগযুদ্ধ। ধীরে ধীরে সেসব কিছুকে পাশ কাটিয়ে নিজেকে আপন আলোয় মেলে ধরতে ব্যস্ত তিনি।

এমনি সময়ে ভক্তদের একটি খুশির খবর দিলেন কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি একটি ফ্যাশন শোতে উপস্থিত হয়ে ‘কুইন’খ্যাত এই অভিনেত্রী জানিয়েছেন, আর বেশি দেরি নয়, চলতি বছরেই নিজের বিয়েটা সেরে ফেলতে চান তিনি। কঙ্গনা জানান, ‘আগামী ফেব্রুয়ারি পর্যন্ত অপেক্ষা করুন, আশা করি তার আগেই গাঁটছাড়াটা বাধা হয়ে যাবে। এই বছর পার করতে চাই না।’

এখন পর্যন্ত কঙ্গনার নতুন কোনো প্রেমিক জোটার খবর শোনা যায়নি। ধারণা করা হচ্ছে পারিবারিক পছন্দকেই প্রাধান্য দিয়ে বিয়ে করতে যাচ্ছেন তিনি।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে কঙ্গনা অভিনীত ঝাঁসির রানীর গল্প নিয়ে নির্মিত ছবি ‘মণিকর্নিকা’।

আরএএইচ/এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।