দীপিকার পাশে নেই কঙ্গনা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:১৫ এএম, ০৬ ডিসেম্বর ২০১৭

অল্প সময়ে বলিউড দর্শকদের মন জয় করে নিয়েছেন দীপিকা পাডুকোন ও কঙ্গনা রানাওয়াত। কাজের ক্ষেত্রে দু-জনই সফল। তবে এত সফলতার মাঝেও তাদের মধ্যে শীতল সম্পর্ক নিয়ে বিতর্ক রয়েছে অনেক। আর দীপিকা-কঙ্গনার শীতল যুদ্ধ যে শেষ হবার নয় তা আরও একবার টের পাওয়া গেল।

সম্প্রতি ‘পদ্মাবতী’ ইস্যুতে উগ্রাবাদী সংগঠনগুলোর দীপিকাকে প্রতি হুমকির পর তার পাশে এসে দাঁড়িয়েছিলেন সকলেই। শাবানা আজমি, জয়া বচ্চন, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফের মতো তারকা পাশে দাঁড়িয়েছেন দীপিকার। তবে বলিউড দুনিয়ার সবচেয়ে সাহসী কন্যা হিসেবে যিনি পরিচিত সেই কঙ্গনাই কিনা এড়িয়ে গেলেন বিষয়টি!

কেন এড়িয়ে গেলেন এই কারণটিও জানালেন তিনি। ‘পদ্মাবতী’ সম্পর্কে কঙ্গনার কাছে জানতে চাইলে কঙ্গনা বলেন, ‘হৃত্বিকের সাথে আমার বাকবিতণ্ডার সময় কেউই আমার পক্ষ নেয়নি। তাই আমিও কারো কোনো কিছুতে মন্তব্য করতে চাই না।’

কঙ্গনার এমন উত্তরে পরিষ্কার যে ২০১৪ সালে দেয়া দীপিকার দেয়া খোঁচাটি এখনো ভোলেননি এই কুইন তারকা। ২০১৪ সালে ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবির জন্যে পুরস্কার পাওয়ার পর দীপিকা পুরস্কারটি প্রকাশ্যে কুইনের জন্য উৎসর্গ করতে চেয়েছিলেন। আর তাতেই বেজায় চটেছিলেন কঙ্গনা। তিনি তখন বলেছিলেন, ‘কুইন দীপিকার ভালো লাগলে মনে মনেই রাখতে পারতেন। সেটা প্রকাশ্যে পুরষ্কার উৎসর্গ করে জানানোর কিছু নেই।’

আরএএইচ/এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।