সালমান নেই বলে সরে গেলেন ক্যাটরিনাও

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:০২ এএম, ১৯ অক্টোবর ২০১৭

বলিউড সুপারস্টার সালমান খান ও গ্ল্যামার গার্ল ক্যাটরিনা কাইফ। দুজনের প্রেমকাহিনি একসময় বলিউডের আলোচিত বিষয় ছিল। প্রেম বিচ্ছেদের পরও বেশ কিছুদিন ছিলেন আলোচনায়। তবে প্রেম ভাঙলেও ভাঙেনি দুজনের বন্ধুত্ব। কেননা এখনও যেকোনো পরামর্শের জন্য সালমানের শরণাপন্ন হন ক্যাট।

আর সর্বশেষ তো দুজন মিলে অভিনয় করলেন ‌‘এক থা টাইগার’ ছবির সিক্যুয়াল ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে।

এবার আরও একবার নিজেদের বন্ধুত্বের সম্পর্কের প্রমাণ দিলেন ক্যাটরিনা কাইফ। জানা গেছে, করণ জোহরের পরবর্তী ছবি ‘কেসারি’র জন্য মৌখিকভাবে কথা দিয়েছিলেন ক্যাটরিনা। সে অনুযায়ী চলছিল ছবিটির প্রিপোডাকশনের কাজ। তবে হঠাৎ করেই এ ছবিতে আর কাজ করবেন না বলে জানিয়ে দেন ক্যাটরিনা।

কারণ হিসেবে জানা যায়, ছবিটির সহকারী প্রযোজক ছিলেন সালমান খান। ছবিটিতে সালমানের বোনজামাই আয়ুস শর্মাকে অভিষেক করার কথা ছিল। কিন্তু করণ জোহর তাতে সায় না দিলে প্রযোজনা থেকে সরে দাঁড়ান সালমান। সালমানের না থাকার ফলে ছবিটিতে আর কাজ করতে ইচ্ছুক নন ক্যাটরিনাও। ছবিটিতে নায়ক হিসেবে থাকার কথা ছিল অক্ষয় কুমারের।

সম্প্রতি সালমান ও ক্যাটরিনা দুজনই ব্যস্ত তাদের পরবর্তী ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটি নিয়ে। দেওয়ালি উপলক্ষে ছবিটির প্রথম পোস্টার প্রকাশ হয়েছে।

আরএএইচ/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।