প্রকাশিত হয়েছে ‘মৃত্যু এক দারুণ রোমান্স’

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:২৭ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২৪

প্রকাশিত হয়েছে কবি ও কথাসাহিত্যিক আসমা সুলতানা শাপলার কবিতার বই ‘মৃত্যু এক দারুণ রোমান্স’। বইটি প্রকাশ করেছে অনুপ্রাণন প্রকাশন। প্রচ্ছদ করেছেন তৌহিন হাসান। মুদ্রিত মূল্য ২১০ টাকা।

প্রকাশক জানান, ২৫% ছাড়ে বইটি পাওয়া যাবে অনুপ্রাণন প্রকাশনের প্রধান কার্যালয়, কাঁটাবন ও বাংলাবাজারের বিক্রয়কেন্দ্রে। এছাড়া দেশব্যাপী অনুপ্রাণনের পরিবেশক ‘নির্বাচিত’র বিক্রয়কেন্দ্রগুলোতে। ঘরে বসে ২৫% ছাড়ে পেতে চাইলে অর্ডার করুন অনুপ্রাণন প্রকাশনের ফেসবুক পেজে মেসেঞ্জারের মাধ্যমে অথবা ওয়েবসাইটের লিংক থেকে।

বইটি উৎসর্গ করা হয়েছে ২০২৪ সালের রক্তাক্ত জুলাইতে পুলিশের গুলিতে নির্বিচারে যেসব বাংলাদেশি বাঙালি বীর ছাত্রছাত্রী নিহত হয়েছেন, আহত হয়েছেন।

বই সম্পর্কে কবি আসমা সুলতানা শাপলা বলেন, ‘প্রাণে প্রাণে যোগ হলেই কবিতা। না হলে সব বিভ্রাট। কবিতার ক্যানভাস ছোট। ছোটগল্প বা উপন্যাসের মতো না। কিন্তু কবিতা বড় মাধুকর। এর সুবাস সর্বজয়ী। এই বইতে লেখা কবিতা আমার বলা কার্যকলাপের খাপে যদি চলে যায়, তবে বলবো আমার কাজটা স্বার্থক।’

এসইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।