বইমেলায় ইকবাল খন্দকারের নতুন ১২ বই

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:৩৭ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

অমর একুশে বইমেলায় প্রকাশিত হয়েছে কথাসাহিত্যিক ও টিভি উপস্থাপক ইকবাল খন্দকারের লেখা নতুন ১২টি বই। বইগুলো বিষয়-বৈচিত্র্যে ভরপুর এবং বিভিন্ন বয়সের পাঠকের উপযোগী।

বইগুলো হলো—‘নরকদণ্ড’, ‘রহস্যময় যাত্রী ছাউনি’, ‘অদৃশ্য নাইট গার্ড’, ‘গফুর স্যারের মৃত্যুরহস্য’, ‘ঘাতকের নিশানা’, ‘নিষিদ্ধ অতিথিশালা’, ‘কান ফাটা হাসি’, ‘ময়ূর ডাকে বাকবাকুম’, ‘এক যে ছিল বানর’, ‘টিকটিকির টিকটিক’, ‘ঘুড়ি ও উড়োজাহাজ’ এবং ‘ঘুঘু ও কাক’।

‘নরকদণ্ড’ বইটি মূলত বড়দের উপযোগী উপন্যাস। প্রকাশ করেছে মায়ান প্রকাশনী। স্টল নম্বর ৬২৬। ‘রহস্যময় যাত্রী ছাউনি’ এবং ‘অদৃশ্য নাইট গার্ড’ বই দুটি যথাক্রমে রহস্য এবং ভৌতিক উপন্যাস। প্রকাশ করেছে কথাপ্রকাশ। প্যাভিলিয়ন নম্বর ২১।

‘গফুর স্যারের মৃত্যুরহস্য’ থ্রিলার উপন্যাস। প্রকাশ করেছে পাঞ্জেরী পাবলিকেশন্স। প্যাভিলিয়ন নম্বর ১৩। ‘ঘাতকের নিশানা’ বইটিও থ্রিলার। প্রকাশ করেছে অনিন্দ্য প্রকাশ। প্যাভিলিয়ন নম্বর ২০।

আরও পড়ুন
• বইমেলায় বঙ্গ রাখালের দুটি কবিতার বই 
• মাসুম আওয়ালের ‘আমার বর্ণমালা’ সিরিজ 

‘নিষিদ্ধ অতিথিশালা’ বইটি বড়দের উপযোগী গল্পের বই। প্রকাশ করেছে মেধা পাবলিকেশন্স। স্টল নম্বর ১১৬। আলোঘর প্রকাশনা থেকে প্রকাশিত ‘কান ফাটা হাসি’ বইটি রম্য বই। ইকবাল খন্দকারের ‘হাসি’ সিরিজের ১৪তম বই এটি। মেলায় আলোঘর প্রকাশনার স্টল নম্বর ১৯৫-১৯৭।

‘ময়ূর ডাকে বাকবাকুম’ বইটি প্রকাশ করেছে শৈশব প্রকাশ। স্টল নম্বর ৭৪১-৭৪২। ‘এক যে ছিল বানর’ এবং ‘টিকটিকির টিকটিক’ বই দুটির পরিবেশক মেধা পাবলিকেশন্স। স্টল নম্বর ১১৬। আর ‘ঘুড়ি ও উড়োজাহাজ’ এবং ‘ঘুঘু ও কাক’ বই দুটির পরিবেশক তৃণলতা প্রকাশ। স্টল নম্বর ১৭৮।

উল্লেখ্য, ২০২৪ সাল পর্যন্ত ইকবাল খন্দকারের লেখা প্রকাশিত বইয়ের সংখ্যা ১৩০টি। লেখালেখির পাশাপাশি তিনি নিয়মিত বিভিন্ন টেলিভিশনে অনুষ্ঠান উপস্থাপনা করে থাকেন।

এসইউ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।