লিওনেল মেসিকে নিয়ে মাহবুব নাহিদের বই

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:৫০ পিএম, ০৯ ফেব্রুয়ারি ২০২৩

অমর একুশে বইমেলায় দাঁড়িকমা প্রকাশনী নিয়ে এলো নতুন এক ধামাকা ‘লাইফ লেসনস ফ্রম মেসি’। লিওনেল মেসি বিশ্বকাপ জিতলেন খুব বেশিদিন হয়নি। মেসির বিশ্বকাপ জেতার রেশ না কাটতেই এক মেসিভক্ত লেখক লিখে ফেলেছেন মেসিকে নিয়ে।

মাহবুব নাহিদের লেখা এটি ১৩তম বই। নন-ফিকশন ক্যাটাগরির বইয়ে এরই মধ্যে তিনি সাড়া ফেলেছেন। বেশ কয়েকটি বই সমাদৃত হয়েছে পাঠকমহলে। উঠে এসেছে বেস্টসেলার তালিকায়। ফিকশনেও নাম করেছেন মাহবুব নাহিদ। এবারের বইমেলায় ভিন্নধর্মী এক চিন্তা নিয়ে নতুন ধাচের বইটি নিয়ে এলেন তিনি।

মেসির অপ্রতিরোধ্য জীবন, হার না মানা লড়াকু সংগ্রাম থেকে আমাদের শেখার আছে। মেসি আমাদের কাছে এক অনুকরণীয় দৃষ্টান্ত। মেসি পদচিহ্ন এঁকেছেন পৃথিবী ছাড়িয়ে আকাশে-মহাকাশে। মেসির আলোয় আলোকিত হয়েছে পৃথিবী।

মেসির বেড়ে ওঠা, বারবার হোচট খাওয়া, ঘুরে দাঁড়ানো এমনকি শেষ পর্যন্ত বিজয়ের দ্বারপ্রান্তে পৌঁছে যাওয়ার যে অপূর্ব গল্প আছে। তা বইয়ের পরতে পরতে সাজিয়ে দিয়েছেন লেখক।

লেখক এবং প্রকাশক এবারের বইমেলায় বইটি নিয়ে অনেক আশাবাদী। তারা প্রত্যাশা করছেন ভালো কিছুর। বইটি পাওয়া যাচ্ছে বইমেলার ৪৮৮ নম্বর স্টলে।

এসইউ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।