মমিন উদ্দিনের সম্পাদনায় ‘স্বপ্ন জয়ের গল্প’

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৪ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২২

অমর একুশে বইমেলায় পাওয়া যাচ্ছে মমিন উদ্দিনের সম্পাদনায় ‘স্বপ্ন জয়ের গল্প’। বইটি প্রকাশ করেছে হাওলাদার প্রকাশনী। বইটিতে ২৩ জন সফল মানুষের গল্প স্থান পেয়েছে।

বিভিন্ন সময় সাক্ষাৎকার নিয়েছেন এবং সফলতার গল্প লিখেছেন সালাহ উদ্দিন মাহমুদ, বেনজির আবরার, মমিন উদ্দিন ও খালিদ সাইফুল্লাহ। বইটির মুদ্রিত মূল্য ২০০ টাকা।

সফলতার গল্প ও সাক্ষাৎকারগুলো প্রথম প্রকাশিত হয়েছে দেশের শীর্ষ অনলাইন গণমাধ্যম জাগো নিউজে। বইটি বইমেলায় পাওয়া যাচ্ছে সোহরাওয়ার্দী উদ্যানের ৩৩৭-৩৩৯ নম্বর স্টলে।

প্রকাশক মোহাম্মদ মাকসুদ বলেন, ‘বইটি তরুণ স্বপ্নবাজদের জীবনে প্রভাব বিস্তার করবে। তরুণদের সঠিক পথের দিশা দেখাতে সাহায্য করবে। আমরা চাই, প্রতিটি মানুষের স্বপ্ন সফল হোক। স্বপ্ন জয়ের গল্প দীর্ঘ হোক।’

সম্পাদক মমিন উদ্দিন বলেন, ‘কারো কারো জীবনের গল্প অনুকরণীয়, অনুসরণীয়। তাদের মধ্য থেকে কিছু মানুষের সফলতার গল্প মলাটবন্দি করার চেষ্টা করেছি। বইটি থেকে কেউ যদি সামান্যতম উপকৃত হন, সেটাই হবে আমাদের সার্থকতা।’

এসইউ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।