মাহতাব হোসেনের ‘ঈশ্বরদী বাইপাস’


প্রকাশিত: ০৯:১৬ এএম, ২৪ ফেব্রুয়ারি ২০১৭

সাইফকে ডিভোর্স দেয়ার পর শারমিন বুঝতে পারলো আসলেই নিজের বিদ্রোহী মনের আড়ালে সাইফকে ভালোইবেসেছিল সে। একবছর ধরে শারমিন বিরক্ত নিয়ে সংসার করে যাচ্ছিল সাইফের সঙ্গে। অবশেষে ডিভোর্সের সিদ্ধান্ত চূড়ান্ত করে ফেলে। কিন্তু ডিভোর্সের পরেই ভালোবাসার মতো সেই অনুভূতি শারমিনের বুকে এসে জমা হয়। এরপর?

চিত্রনায়িকা হয়ে ওঠার গল্পগুলো কি সব সময়েই কঠিন হয়? হয়তো হয়। জীবনের বাঁকে বাঁকে হেরে যেতে হয়। কিন্তু নায়িকা হয়ে ওঠার আগের গল্পগুলো?

আমাদের চারপাশের খুব সাদামাটা গল্পগুলো এভাবেই উঠে এসেছে মাহতাব হোসেনের দ্বিতীয় গল্পগ্রন্থ ‘ঈশ্বরদী বাইপাস’। এই গ্রন্থে রয়েছে ৯টি গল্প। এর আগে তাঁর ‘তনিমার সুইসাইড নোট’ গল্পগ্রন্থটি আলোচিত হয়। ‘ঈশ্বরদী বাইপাস’ বইটি পাওয়া যাবে বইমেলার দেশ পাবলিকেশনের ৫০২-৫০৩ নম্বর স্টলে।

মাহতাব হোসেন গল্প লেখালেখির পাশাপাশি স্ক্রিনপ্লে রাইটার হিসেবেও যুক্ত রয়েছেন। ইতোমধ্যে তার লেখা দুটি নাটক প্রচারিত হয়েছে। প্রচারের অপেক্ষায় রয়েছে আরো একটি নাটক। দৈনিক কালের কণ্ঠে সহ-সম্পাদক হিসেবে কর্মরত রয়েছেন তিনি।

এনএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।