আসছে সালমান বৃশ্চিকের কাব্যগ্রন্থ ‘সংশয়’

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:২১ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২৪

অমর একুশে বইমেলা ২০২৫ উপলক্ষে প্রকাশনা সংস্থা দূরবীণ প্রকাশ করতে যাচ্ছে সালমান বৃশ্চিকের কাব্যগ্রন্থ ‘সংশয়’। বইটির প্রচ্ছদ করেছেন প্রচ্ছদশিল্পী শামীম আরেফীন। বইটির একমাত্র পরিবেশক কিংবদন্তী পাবলিকেশন।

প্রকাশক জানান, সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বইমেলা উপলক্ষে বইটি প্রকাশিত হবে। এছাড়া দেশের বিভিন্ন অনলাইন বুকশপেও পাওয়া যাবে। পাঠক আগে থেকেই সালমান বৃশ্চিকের কবিতার সঙ্গে পরিচিত। আশা করি এবারের কবিতাগুলোও ভালো লাগবে।

সালমান বৃশ্চিকের জন্ম বাগেরহাট জেলায়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন তিনি। বর্তমানে প্রবাসযাপন করছেন। ২০১৬ সালে প্রকাশ হয় প্রথম কবিতার বই ‘আঁধারে আলোর ছায়া’। এরপর ২০১৮ সালে প্রকাশ হয় ‘মায়াকাব্য’। ‘সংশয়’ তার তৃতীয় কবিতার বই।

গান ও কবিতায় মুক্তি-সন্ধানী সালমান বৃশ্চিক বলেন, ‘মায়াকাব্যর পরে গত ৮ বছর আমি ব্যক্তিগতভাবে একক কোনো বই বের করিনি অথবা প্রকাশিত হয়নি। বলতে গেলে ‘সংশয়’ বইটি জীবন-জৈবনিক, জাগতিক-মহাজাগতিক, বিরহ-ভালোবাসা, প্রেম-কাম এবং সম্পূর্ণ জীবনের সমসাময়িক রচনা।’

এসইউ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।