বইমেলায় কাব্য সুমীর ‘হৃদয় এক নির্বাসনের নাম’

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১২:২৩ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

অমর একুশের বইমেলায় প্রকাশিত হয়েছে কাব্য সুমী সরকারের কাব্যগ্রন্থ ‘হৃদয় এক নির্বাসনের নাম’। এটি প্রকাশ করেছে প্রকাশনা সংস্থা সৃজন। প্রচ্ছদ এঁকেছেন দেওয়ান আতিকুর রহমান। বইটির মুদ্রিত মূল্য ২৫০ টাকা।

মেলায় ঐতিহ্য প্রকাশনীর ২৫ নম্বর প্যাভিলিয়ন এবং মাত্রা প্রকাশনীর ৪৬৬ নম্বর স্টলে বইটি পাওয়া যাবে। অনলাইন বুকশপ রকমারি থেকেও বইটি বিশেষ ছাড়ে সংগ্রহ করা যাবে।

আরও পড়ুন
আসছে মনিরুজ্জামান উজ্জ্বলের ‘যাপিত জীবনের গল্প’
মাসউদ আহমাদের উপন্যাস ‘মুনিয়ার অসুখ’

এটি তার চতুর্থ বই ও দ্বিতীয় কাব্যগ্রন্থ। এর আগে ২০২৩ সালের বইমেলায় তার প্রথম উপন্য্যাস ‘সুখ অসুখ’ প্রকাশ করে শ্রাবণ প্রকাশন। এছাড়া কাব্য সুমীর কবিতার বই ‘কষ্ট কাহন’ ও ছড়ার বই ‘গাতুর ব্যাঙ লম্বা ঠ্যাং’ প্রকাশিত হয়েছে।

কাব্যগ্রন্থটি সম্পর্কে কাব্য সুমী বলেন, ‘বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্ক্ষী যারা সব সময় খোঁজ-খবর নিয়েছেন নতুন বইয়ের ব্যাপারে। আশা করছি বইটি সবার ভালো লাগবে। সবার আন্তরিকতা, ভালোবাসা আমাকে করেছে চির ঋণী। সেই অকৃত্রিম ভালোবাসা, উৎসাহেই লিখতে অনুপ্রাণিত হই।’

এসইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।