কাজী হায়াতের আত্মজীবনী ‘একজন সিনেমাওয়ালা’

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:০২ পিএম, ৩০ ডিসেম্বর ২০২২

কাজী হায়াৎ একজন চলচ্চিত্র নির্মাতা, কাহিনিকার এবং অভিনেতা। তবে এ মানুষটিরও আমাদের আর সবার মতো একটি জীবন আছে। যা আমরা দর্শক-সমালোচক হিসেবে কখনোই জানার চেষ্টা করি না।

তাদের বিভিন্ন সময় বিভিন্ন অভিনয়, নির্মাণ দিয়ে বিচার করি ভালো-মন্দ। এমন মানুষ নিয়ে আমরা হয়তো সেভাবে জানতে চাই না। সবাই একজন অভিনেতা হিসেবে চিনি। আর এতটুকুতেই সীমাবদ্ধ আমাদের কাছে তাদের পরিচয়।

এবার এই গুণীশিল্পী তার জীবনের শুরু থেকে এ পর্যন্ত আসার সব ঘটনার গল্প, অভিনয়ের বাইরের জীবন নিয়ে লিখেছেন আত্মজীবনীমূলক বই ‘একজন সিনেমাওয়ালা’। সবাই এবার জানতে পারবেন এ গুণী মানুষটির জীবন সম্পর্কে।

আসছে অমর একুশে বইমেলা উপলক্ষে বইটি প্রকাশ করতে যাচ্ছে কিংবদন্তী পাবলিকেশন। প্রচ্ছদ করেছেন চারু পিন্টু। বইটির বিক্রিত মূল্য ৩০০ টাকা।

প্রকাশক অঞ্জন হাসান পবন বলেন, ‘এরই মধ্যে রকমারি ডটকমে শুরু হয়েছে বইটির প্রি-অর্ডার। গুণী এ মানুষটির অভিনয়ের বাইরের জীবন, অভিনেতা, নির্মাতা, কাহিনিকার হওয়ার গল্প জানতে বইটি সংগ্রহ করতে পারেন।’

এসইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।