মোশতাক আহমেদের নতুন ৪ উপন্যাস

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০১:৩৩ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২২

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের সাবেক অতিরিক্ত কমিশনার এবং গুলশানের সাবেক ডেপুটি পুলিশ কমিশনার মোশতাক আহমেদ লেখক হিসেবেই বেশি পরিচিত। পাঠকপ্রিয়তার পাশাপাশি পেয়েছেন বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার, শিশুসাহিত্য পুরস্কারসহ অসংখ্য পুরস্কার।

তার লেখা সায়েন্স ফিকশন এবং প্যারাসাইকোলজি বইগুলো পাঠকের মাঝে বেশ জনপ্রিয়। এবার অমর একুশে বইমেলায় মোশতাক আহমেদের নতুন ৪টি বই প্রকাশিত হয়েছে। বইগুলো হলো- প্যারাসাইকোলজি থ্রিলার ‘মেঘে ঢাকা জোছনা’, মুক্তিযুদ্ধের কিশোর উপন্যাস ‘গেরিলা বাবুল’, প্যারাসাইকোলজি থ্রিলার ‘মন জোসনার কান্না’ ও সায়েন্স ফিকশন ‘নিলিন’।

বইগুলো অনিন্দ্য প্রকাশ থেকে প্রকাশিত হয়েছে। অমর একুশে বইমেলার ২৫ নম্বর প্যাভিলিয়নে পাওয়া যাবে বইগুলো। এ ছাড়া রকমারি ডটকম থেকেও কেনা যাবে।

লেখক মোশতাক আহমেদ বলেন, ‘এবারের বইমেলায়ও আমার নতুন বই এসেছে। আমি সব সময় পাঠকদের জন্য লিখি। আশা করছি চারটি বইই তাদের ভালো লাগবে। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে পাঠকরা মেলায় আসছেন, বই কিনছেন- এটা অনেক ভালো লাগছে।’

এসইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।