স্মৃতিসৌধে শ্রদ্ধা জানিয়ে অফিস শুরু করলেন পিএসসি চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২২ পিএম, ১৭ অক্টোবর ২০২৪

সরকারি কর্ম কমিশনের (পিএসসি) চেয়ারম্যান অধ্যাপক মোবাশ্বের মোনেম ও চারজন সদস্য জাতীয় স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেছেন।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকালে সাভারে গিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তারা। এরপর তারা রাজধানীর আগারগাঁওয়ে পিএসসি অফিসে আসেন। এখন থেকে তারা নিয়মিত অফিস করবেন।

পিএসসির চারজন নতুন নিয়োগ পাওয়া সদস্য হলেন নূরুল কাদির, মো. আমিনুল ইসলাম, মো. সুজায়েত উল্যা ও মো. নাজমুল আমীন মজুমদার। এসময় সরকারি কর্ম কমিশনের সচিব ও সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

স্মৃতিসৌধে শ্রদ্ধা জানিয়ে অফিস শুরু করলেন পিএসসি চেয়ারম্যান

এদিকে পিএসসির চেয়ারম্যান মোবাশ্বের মোনেম ও সদস্যরা অফিস শুরু করেছেন। বুধবার (১৬ অক্টোবর) রাজধানীর আগারগাঁওয়ে পিএসসির কার্যালয়ে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়ও করেন চেয়ারম্যান।

এর আগে গত ১৫ অক্টোবর পিএসসির নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক মোবাশ্বের মোনেম ও চারজন সদস্য শপথ নেন। সুপ্রিম কোর্ট জাজেস লাউঞ্জে তাদের শপথবাক্য পাঠ করান প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ।

এএএইচ/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।