এইচএসসির ফল প্রকাশ

মা-বাবাও আমার সঙ্গে ‘পরীক্ষা যুদ্ধে’ নেমেছিলেন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪৪ এএম, ১৫ অক্টোবর ২০২৪

এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে আজ। মঙ্গলবার (১৫ অক্টোবর) বেলা ১১টায় প্রকাশ হয় ফলাফল। পরীক্ষায় ভালো ফল করায় উচ্ছ্বসিত রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ শিক্ষার্থীরা। ভালো ফলাফল পেয়ে আনন্দে ভাসছেন তারা।

এই স্কুলের বিজ্ঞান বিভাগের পরীক্ষার্থী ছিলেন আনিকা আক্তার। তিনি জাগো নিউজকে বলেন, এইচএসসি পরীক্ষা নামক যুদ্ধে আমার মা-বাবা সবচেয়ে বেশি পাশে থাকেছে। বৃষ্টির মধ্যে বাবা ভিজে ভিজে আমাকে পরীক্ষার হলে আনা নেওয়া করতেন। রেজাল্ট ভালো হওয়ার পেছনে মা-বাবার অবদান অনেক বেশি। মা বাসায় সর্বোচ্চ সাহায্য করেছে। মেন্টালি, ফিজিক্যালি তাদের পাশে পেয়েছি।

আনিকা আরও বলেন, আন্দোলনের সময় ট্রমায় ছিলাম। মনে হইছে আমার ভাইয়েরা মার খাচ্ছে। ওই সময় পড়াশোনার যে গ্যাপ ছিল সেটা কাটিয়ে উঠিনি। তবুও আলহামদুলিল্লাহ প্রত্যাশা অনুযায়ী, রেজাল্ট হয়েছে। আমার ইচ্ছা ডাক্তার হবো। যাত্রাটা এখান থেকে শুরু।

জানা গেছে, ভিকারুননিসা নূন অ্যান্ড কলেজের পরীক্ষার্থী সংখ্যা ২৫৬৯, পাস করেছেন ২৫৩৫ জন এবং জিপিএ-৫ পেয়েছেন ১৭৩৭ জন।

আরএএস/এসএনআর/জিকেএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।