ঢাকায় কিশোর-তরুণদের নিয়ে ‘ইংলিশ কার্নিভাল’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৬ এএম, ০৭ অক্টোবর ২০২৪

ইংরেজি চর্চার প্রসারে কিশোর ও তরুণদের নিয়ে হয়ে গেলো জমকালো ‘ইংলিশ কার্নিভাল’। শনিবার (৫ অক্টোবর) রাজধানীর বনশ্রীতে অবস্থিত একাডেমিক্স অফিসে এ কার্নিভালের আয়োজন করা হয়।

যুক্তরাজ্যের এডুটেক প্রতিষ্ঠান এডভয় এবং ব্রিটিশ কাউন্সিলের আইএলটিএস পার্টনার প্রতিষ্ঠান একাডেমিক্স যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে।

ইংলিশ কার্নিভালে রাজধানীর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ইংরেজি অনুরাগী এবং শিক্ষা প্রসারের ব্র্যান্ড অ্যাম্বাসেডররা উপস্থিত থেকে পারসোনাল ব্র্যান্ডিংয়ের বিশেষ সেশনসহ নানা কর্মসূচিতে অংশ নেন।

‘ইংলিশ কার্নিভাল’ আয়োজনে উপস্থিত ছিলেন এডভয় বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর আসাদুজ্জামান রনি, কর্মকর্তা অর্ণব আহমেদ, ইংলিশ কার্নিভাল বাংলাদেশের সমন্বয়ক এম আব্দুল্লাহ ও খান ফারহানা, এক্সপারটাইজ গ্লোবালের (একাডেমিক্স) ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ কাওসার, এক্সপারটাইজ গ্লোবালের (একাডেমিক্স) পরিচালক রকিবুল হাসান প্রমুখ।

এএএইচ/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।