ছাত্র আন্দোলন

শহীদদের স্মরণে দুই জেলায় প্রাণ-আরএফএল স্কুলের বৃক্ষরোপণ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:৪৮ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২৪
ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে বৃক্ষরোপণ করেছে প্রাণ-আরএফএল পাবলিক স্কুল

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে প্রাণ আরএফএল পাবলিক স্কুল।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে অবস্থিত প্রাণ-আরএফএল পাবলিক স্কুলে এবং ১৯ সেপ্টেম্বর নরসিংদীর ঘোড়াশালে অবস্থিত প্রাণ-আরএফএল পাবলিক স্কুলে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়।

শহীদদের স্মরণে দুই জেলায় প্রাণ-আরএফএল স্কুলের বৃক্ষরোপণ

কর্মসূচির মধ্যে ছিল সচেতনতামূলক র‌্যালি, বৃক্ষরোপণ এবং শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন রকমের গাছের চারা বিতরণ। এছাড়া পরিবেশ সংরক্ষণে বৃক্ষরোপণের প্রয়োজনীয়তা ও গুরুত্ব শীর্ষক বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়।

কর্মসূচির বিষয়ে প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব কর্পোরেট ব্র্যান্ড নুরুল আফসার বলেন, ‘সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে পরিবেশে সুরক্ষায় গ্রুপের স্থাপনাসহ দেশের বিভিন্ন স্থানে নিয়মিতভাবে আমরা বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে থাকি। তবে এবারের কর্মসূচি একটু ভিন্ন। সম্প্রতি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে অনেক ছাত্র-জনতা শহীদ হয়েছেন। তাদের স্মরণে আমাদের এবারের এই উদ্যোগ। ভবিষতেও আমাদের এ ধরনের কর্মসূচি অব্যাহত থাকবে।’

শহীদদের স্মরণে দুই জেলায় প্রাণ-আরএফএল স্কুলের বৃক্ষরোপণ

বৃক্ষরোপণ কর্মসূচিতে স্থানীয় প্রশাসন ও প্রাণ-আরএফএল পাবলিক স্কুলের অধ্যক্ষসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

ইএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।