এসএসসির টেস্ট পরীক্ষার ফল ২৭ নভেম্বর, ফরম পূরণ শুরু ১ ডিসেম্বর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:২২ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২৪
ফাইল ছবি

২০২৫ সালের এসএসসি ও সমমানের পরীক্ষা ফেব্রুয়ারি মাসে অনুষ্ঠিত হবে। যথাসময়ে এ পরীক্ষা নিতে এরই মধ্যে প্রস্তুতি নিচ্ছে শিক্ষা বোর্ডগুলো। সেই লক্ষ্যে স্কুলে নির্বাচনী (টেস্ট) পরীক্ষা গ্রহণ ও ফল প্রকাশে সময়সীমা বেঁধে দেওয়া হয়েছে। একই সঙ্গে ফরম পূরণ শুরুর দিন-তারিখও জানিয়েছে বোর্ড।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) আন্তঃশিক্ষা বোর্ড পরীক্ষা নিয়ন্ত্রক কমিটির প্রধান ও ঢাকা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক মো. আবুল বাশারের সই করা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সব শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান ও সংশ্লিষ্টকে সবাইকে জানানো যাচ্ছে যে, ২০২৫ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় অংশ নিতে ইচ্ছুক শিক্ষার্থীদের নির্বাচনী পরীক্ষা গ্রহণ শেষে আগামী ২৭ নভেম্বরের মধ্যে ফল প্রকাশ করতে হবে।

এতে আরও বলা হয়েছে, নির্বাচনী পরীক্ষার ফল প্রকাশ ও যোগ্য শিক্ষার্থীদের এসএসসি পরীক্ষায় অংশ নিতে ফরম পূরণ শুরু হবে আগামী ১ ডিসেম্বর। কবে নাগাদ এ ফরম পূরণ চলবে এবং ফি কত হবে, তা পরবর্তীতে বিজ্ঞপ্তির মাধ্যমে পূর্ণাঙ্গ তথ্য জানিয়ে দেওয়া হবে।

এএএইচ/ইএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।